Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Babul Supriyo: তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নেই কেন? জবাব দিলেন বাবুল সুপ্রিয়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ অক্টোবর ২০২১ ১৩:৫৩
কেন তণমূলের প্রচার তালিকায় নেই। টুইট করে বোঝালেন বাবুল।

কেন তণমূলের প্রচার তালিকায় নেই। টুইট করে বোঝালেন বাবুল।
নিজস্ব চিত্র

চার উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় বাদ গিয়েছেন বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনে যে তালিকাটি জমা দিয়েছিলেন, তাতে নাম নেই বাবুল ও বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের। সেই তালিকা প্রকাশ্যে আসার পরেই প্রশ্ন উঠতে শুরু করেছিল যে, তৃণমূলের তারকা প্রচারকের তালিকা থেকে কেন বাদ পড়ে গিয়েছেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বাবুল? নেটমাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক বিদ্রূপের শিকারও হয়েছিলেন তিনি। শনিবার রাতে এই বিষয়ে নিজের অবস্থান জানিয়ে একটি টুইট করেন বাবুল।

আসানসোলের সাংসদ তাঁর টুইটার হ্যান্ডলে লেখেন, ‘‘কোনও রকেট সায়েন্সের বিষয় নয় এটা। দয়া করুন জানুন, আমি এখনও বিজেপি সাংসদ।’’ এর পরেই তিনি আরও লিখেছেন, ‘‘গতকালই সম্মাননীয় স্পিকার মহাশয়কে একটি চিঠি দিয়ে কিছু সময় চেয়েছিলাম যাতে আমি পদত্যাগপত্র জমা দিতে পারি নিয়ম মোতাবেক। কলকাতাতে গুছিয়ে নিতে আমাকে কিছুটা সময় দেওয়ার জন্য তৃণমূলকে ধন্যবাদ।’’ ৩০ অক্টোবর গোসাবা, শান্তিপুর, খড়দা ও দিনহাটায় উপনির্বাচন। তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে দেব, মিমি চক্রবর্তী, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তীর মতো ব্যক্তিত্বের।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এমন টুইটের মাধ্যমে দল ও তাঁর মধ্যে বোঝাপড়ার কথাই বোঝাতে চেয়েছেন এই গায়ক সাংসদ। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী যত দিন বিজেপি-র সাংসদ পদে থাকবেন, তত দিন যে তিনি তৃণমূলের হয়ে প্রচারে নামবেন না, তা এই টুইটের মাধ্যমেই স্পষ্ট করে দিয়েছেন তিনি। সঙ্গে তৃণমূলও যে তাঁর এমন অবস্থান জেনেই বাবুলকে তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ দিয়েছে, তাও স্পষ্ট করে দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement