Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bally

Bally Missing Wives Case: রিয়া-অনন্যাকে বিয়ে করে সংসার করতে চাই, বললেন সেই রাজমিস্ত্রিরা, সাড়া দেবেন দুই বধূ?

আদালত চত্বরে দাঁড়িয়ে শেখর এবং শুভজিৎ বলেন, “রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ নই! আমাদের কি মন নেই! আমরাও তো ভালবাসতে পারি!”

নিশ্চিন্দার আনন্দনগরের দুই গৃহবধূ। ফাইল ছবি।

নিশ্চিন্দার আনন্দনগরের দুই গৃহবধূ। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৬:৪১
Share: Save:

নিজেদের প্রেমকে ফিরে পেতে চাইছেন পেশায় দুই রাজমিস্ত্রি— শেখর রায় এবং শুভজিৎ দাস। শুধু ফিরে পাওয়াই নয়, তাঁদের প্রণয়কে আইনি পথে পরিণতি দেওয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন তাঁরা। বালির দুই গৃহবধূ এবং এক শিশুকে অপহরণের মামলায় গত ৩০ ডিসেম্বর জামিন পেয়েছেন শেখররা। বৃহস্পতিবার হাওড়া আদালতে এসেছিলেন দু’জনেই। আদালত চত্বরে দাঁড়িয়ে তাঁরা বলেন, “রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ নই! আমাদের কি মন নেই! আমরাও তো ভালবাসতে পারি!”

শেখর এবং শুভজিৎ জানিয়েছেন, অনন্যা এবং রিয়া দু’জনকেই ভালবাসেন তাঁরা দু’জনে। যদি ওই দুই গৃহবধূ চান, তা হলে তাঁদের সঙ্গে সংসার পাততেও রাজি ওঁরা। তবে পুরো আইনি প্রক্রিয়া মেনেই। গত বছরের ১৫ ডিসেম্বর নিজের সন্তানকে নিয়ে নিখোঁজ হয়ে যান বালির নিশ্চিন্দা থানার কর্মকার পরিবারের বধূ রিয়া। সঙ্গে ছিলেন তাঁর জা অনন্যা। বেশ কয়েক দিন নিখোঁজ থাকার পর পুলিশ জানতে পারে বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির সঙ্গে ঘর ছেড়ে মুম্বইয়ে পাড়ি দিয়েছেন কর্মকার পরিবারের ওই দুই বধূ। পরে ফেরার পথে তাঁদের চার জনকে আসানসোল স্টেশন থেকে আটক করে পুলিশ। পরে দুই রাজমিস্ত্রিকে গ্রেফতার করে পুলিশ। রিয়া এবং অনন্যাকে পুলিশ ছেড়ে দিলেও তাঁদের আর ‘ঠাঁই’ হয়নি শ্বশুরবাড়িতে। শেষমেশ তাঁরা বাপেরবাড়িতে ওঠেন।

বৃহস্পতিবার হাওড়া আদালতে দুই রাজমিস্ত্রি। নিজস্ব চিত্র।

বৃহস্পতিবার হাওড়া আদালতে দুই রাজমিস্ত্রি। নিজস্ব চিত্র।

রাজমিস্ত্রিদের আইনজীবী শীর্ষ চট্টোপাধ্যায় বৃহস্পতিবার বলেন, ‘‘ওই দুই গৃহবধূ স্বেচ্ছায় চলে গিয়েছিলেন। পুলিশ চূড়ান্ত রিপোর্ট দেওয়ার পরেই রাজমিস্ত্রিদের জামিন দেওয়া হয়। এখন রিয়া এবং অনন্যাকে বিয়ে করতে চাইছেন শেখররা। তবে আইনি প্রক্রিয়া মেনেই ওঁদের সঙ্গে সংসার করতে চাইছেন শেখররা।’’

রাজমিস্ত্রিদের আরও এক আইনজীবী তারক বাগানি বলেন, ‘‘দু’জনের বিরুদ্ধে অপহরণের মামলা করা হয়েছিল। কিন্তু অনন্যা এবং রিয়া জানিয়েছেন তাঁরা স্বেচ্ছায় গিয়েছেন। পুলিশ চূড়ান্ত রিপোর্ট দেওয়ার পরই শেখর এবং শুভজিৎকে জামিন দেওয়া হয়েছে।’’

রাজমিস্ত্রিরা তাঁর প্রণয়ের পরিণতির ইচ্ছাপ্রকাশ করলেও রিয়া এবং অনন্যা তাঁদের সেই প্রস্তাবে রাজি হন কি না তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE