Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shantanu Thakur

Shantanu Thakur: শান্তনু কেন্দ্রীয় মন্ত্রী, খবর আসতেই আনন্দে মাতলেন মতুয়ারা, পুজো হল ঠাকুরবাড়িতে

শান্তনু দিল্লি যাওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয় তা হলে কি তিনি এ বার মোদীর মন্ত্রিসভায় ঠাঁই পেতে চলেছেন?

ঢাক, ঢোল বাজিয়ে পুজো ঠাকুরবাড়িতে। নিজস্ব চিত্র।

ঢাক, ঢোল বাজিয়ে পুজো ঠাকুরবাড়িতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৮:৩৯
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী হলেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। আনন্দে মাতলেন মতুয়ারা।

শান্তনু দিল্লি যাওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয় তা হলে কি তিনি এ বার মোদীর মন্ত্রিসভায় ঠাঁই পেতে চলেছেন? বুধবার সকাল থেকেই মতুয়াদের নজর ছিল এই ঘটনার দিকে। শান্তনু কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন এই খবরটা আসামাত্রই উল্লাসে ফেটে পড়েন তাঁরা। রীতিমতো ঢাক, ঢোল, কাঁসর বাজিয়ে পুজো করা হয় ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে।

মনোজ মণ্ডল নামে এক ভক্ত বলেন, “আমরা সকালেই খবর পেয়েছি যে শ্রী শান্তনু ঠাকুর মন্ত্রী হচ্ছেন। এই খবর পেয়ে আমরা খুব খুশি। সবাই আনন্দে মেতেছেন।”

কেউ মন্ত্রী হলে তাঁদের কাছ থেকে উন্নয়নের আাশা থাকে। শান্তনু ঠাকুর মন্ত্রী হলেও মতুয়া সম্প্রদায়ের উন্নতি হবে বলেও বিশ্বাস মনোজের। শান্তনু মন্ত্রী হচ্ছেন এটাই মতুয়াদের কাছে বড় প্রাপ্তি বলেই দাবি মনোজের।

সিএএ প্রসঙ্গ উঠলে তিনি বলেন, “এটা কেন্দ্রীয় নেতৃত্বের বিষয়। তাঁরা ঠিক সময়মতো এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।” তবে শান্তনু ঠাকুরের আরও আগে মন্ত্রিত্ব পাওয়া উচিত ছিল বলেই মত তাঁর।

মোদীর মন্ত্রিসভার রদবদল ঘিরে বুধবার সকাল থেকেই বিপুল চর্চা হচ্ছিল রাজ্য থেকে জাতীয় রাজনীতিতে। নতুন মন্ত্রিসভায় কারা ঠাঁই পাবেন, কাদের বাদ দেওয়া তা নিয়ে দিনভর জল্পনা চলে। তার মধ্যেই সূত্র মারফত খবর পাওয়া যায় বাংলা থেকে চার জন কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন। সেই তালিকায় শান্তনু ঠাকুরের নাম উঠে আসতেই বনগাঁয় মতুয়া সম্প্রদায় উচ্ছ্বাসে মেতে ওঠেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangaon Shantanu Thakur Matua
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE