Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

Death: খাবারে ইঁদুর মারার বিষ মিশে বিপত্তি! বর্ধমানে মাংস খেয়ে মৃত ২ শিশু, হাসপাতালে অনেকে

মৃত দুই শিশুর নাম রাহুল ঘোষ (৯) এবং শুভঙ্কর ঘোষ (১২)। তাদের বাড়ি বর্ধমানের রথতলায়। বৃহস্পতিবার সকালে তাদের ভর্তি করানো হয়।

বাঁ দিকে শুভঙ্কর ঘোষ এবং রাহুল ঘোষ।

বাঁ দিকে শুভঙ্কর ঘোষ এবং রাহুল ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫১
Share: Save:

খাবারে কোনও ভাবে মিশে গিয়েছিল ইঁদুর মারার বিষ। সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ল গোটা পরিবার। হাসপাতালে নিয়ে যাওয়ার পর দুই শিশুর মৃত্যু হয়। সম্পর্কে তাঁরা দুই ভাই। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বর্ধমানের রথতলায়। পুলিশ ওই দুই শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই শিশুর নাম রাহুল ঘোষ (৯) এবং শুভঙ্কর ঘোষ (১২)। তাদের বাড়ি বর্ধমানের রথতলায়। মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাড়িতে মাংস রান্না হয়েছিল। সেই খাবার খাওয়ার পর থেকে পরিবারের সকলেই অসুস্থ হয়ে পড়েন। বুধবার সকলের চিকিৎসা শুরু হয়। তবে বৃহস্পতিবার ভোর থেকে পরিস্থিতি খারাপ হতে থাকে। সকালেই বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় পরিবারের সকলকে। কিছু ক্ষণ পরে ওই হাসপাতালে মৃত্যু হয় রাহুল এবং শুভঙ্করের। হাসপাতালের সুপার তাপস ঘোষ বলেন, ‘‘অসুস্থদের বমি হচ্ছিল। ওই অবস্থাতেই ভর্তি করানো হয়। তবে মৃতদের ময়নাতদন্তের রিপোর্ট এলে আসল কারণ বোঝা যাবে।’’

বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এখনও ভর্তি রয়েছেন মৃত দুই শিশুর বাবা রবি ঘোষ, দিদি শর্মিলা, ঠাকুমা সন্ধ্যা এবং পিসি শর্মিষ্ঠা। রবি বর্ধমানের মুখ্য স্থাস্থ্য আধিকারিকের দফতরের গাড়িচালক। মৃতদের দিদিমা আভা চন্দ্র বলেন, ‘‘বাড়িতে ইঁদুর মারার বিষ দেওয়া হয়। আমার মনে হয় ওই বিষ খাবারে মিশে গিয়েই এত বড় দুর্ঘটনা ঘটল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Poison Food Poison
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE