Advertisement
০২ মে ২০২৪
Road Accident

পূর্ব বর্ধমানে পথ দুঘর্টনায় দুই স্কুল ছাত্র-সহ চার জনের মৃত্যু

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রায়নার মহেশবাটি এলাকায় শুক্রবার মালাইচণ্ডী পুজো উপলক্ষে ভাড়া নেওয়া মাইক ভাড়া ফেরত দিতে গিয়ে ফেরার পথে জামালপুরের উচিতপুরে দু’টি ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষ হয়।

road accident

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৭
Share: Save:

পৃথক দু’টি দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র-সহ চার জনের মৃত্যু হল পূর্ব বর্ধমানে। দু’টি ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় দু’জনের। আহত হন তিন জন। শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের জামালপুর রায়নার রুটের উচিতপুরে। ঘটনাস্থলে জামালপুর থানার পুলিশ গিয়ে পাঁচ জনকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রায়নার মহেশবাটি এলাকায় শুক্রবার মালাইচণ্ডী পুজো উপলক্ষে ভাড়া নেওয়া মাইক ভাড়া ফেরত দিতে গিয়ে ফেরার পথে জামালপুরের উচিতপুরে দু’টি ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষ হয়। মৃত দুই যুবকের নাম সিদ্ধার্থ মালিক (২০), রাহুল মালিক (১৭)। দু’জনেরই বাড়ি রায়নার মহেশবাটি এলাকায়। গুরুতর আহত তিন জনের নাম মেঘনাথ মালিক, চন্দন মালিক ও সৌভিক মালিক। তাঁদেরও বাড়ি রায়নার মহেশবাটি এলাকায়। পুলিশ দু’টি ম্যাটাডোর গাড়িকে আটক করেছে।

অন্য দিকে ডাম্পারের সঙ্গে সাইকেলের সংঘর্ষে মৃত্যু হল দুই কিশোরের। দুর্ঘটনাস্থলেই উল্টে যায় ডাম্পারটি। দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের রায়না থানার শ্যামসুন্দর-সগড়াই রোডের নাড়ুগ্রাম এলাকায়। মৃত হারাধন সিংহ (১৫) ও প্রলয় মালিক (১৫)-এর বাড়ি নাড়ুগ্রামে। নাড়ুগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল হারাধন সিংহ ও প্রলয় মালিক ছিল সপ্তম শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল নাগাদ বাড়ি থেকে বেরিয়ে সাইকেলে করে দু’জন মিলে শ্যামসুন্দরের দিকে যাচ্ছিল হারাধন ও প্রলয়। ঠিক সেই সময়ই সগড়াই অভিমুখী একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের এসে ধাক্কা মারে এবং উল্টে যায়। গুরুতর জখম অবস্থায় দু’জনকেই উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। ঘাতক ডাম্পারটিকে পুলিশ আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE