Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Opium

Arrest: রানিগঞ্জ থেকে দেড় কেজি আফিম-সহ গ্রেফতার ৬

এই ছয় জনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে দামোদর নদীর তীরে লুকিয়ে পোস্ত চাষ করত তারা। 

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৭:৪১
Share: Save:

পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জ স্টেশন সংলগ্ন এলাকা থেকে ৬ জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের কাছ থেকে প্রায় দেড় কেজি আফিম রস উদ্ধার করেছ তারা।

গোপন সূত্রে খবর পেয়ে আসানসোল পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর এবং রানিগঞ্জ থানার পুলিশ প্রথমে তিন জনকে গ্রেফতার করে। তাদের জেরা করে আরও তিনজনের সন্ধান পায় পুলিশ। পরে তাদেরও গ্রেফতার করা হয়। এই ছয় জনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে দামোদর নদীর তীরে লুকিয়ে পোস্ত চাষ করত তারা। সেখান থেকেই আফিম বানিয়ে বিভিন্ন এলাকায় বিক্রি করত। শুধু পশ্চিম বর্ধমান জেলা নয়, পার্শ্ববর্তী বাঁকুড়া, পুরুলিয়া বীরভূম এবং বর্ধমান ছাড়া ভিন্‌ রাজ্যেও আফিম পাচার করত বলে পুলিশ জানতে পেরেছে।

এসিপি তথাগত পাণ্ডে জানিয়েছেন, অভিযুক্তদের আসানসোল আদালতে পাঠিয়ে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ। তাদের হেফাজতে নিয়ে এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে, এই ব্যবসা কোথায় কোথায় ছড়িয়ে রয়েছে এবং আরও কোথাও পোস্ত চাষ হয় কিনা— সব তথ্য জানার জন্যই ধৃতদের হেফাজতে নেওয়া হবে বলে জানিয়েছেন এসিপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raniganj Opium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE