Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

Death: স্কুলের গেটের বাইরে পা রাখতেই অচৈতন্য, হাসপাতালে নবমের পড়ুয়াকে মৃত ঘোষণা

স্কুলে ভাল ছাত্র হিসাবে সুনাম ছিল উৎসবের। তার মৃত্যুতে শোকের আবহ এলাকায়। শোকস্তব্ধ উৎসবের সহপাঠীরাও।

(ইনসেটে) উৎসব চক্রবর্তী।

(ইনসেটে) উৎসব চক্রবর্তী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৮:২৬
Share: Save:

পরীক্ষা দিয়ে স্কুলের গেটের বাইরে পা রাখতেই অচৈতন্য হয়ে পড়ে গিয়েছিল নবম শ্রেণির পড়ুয়া। হাসপাতালে নিয়ে যেতেই তাকে মৃত বলে ঘোষণা করলেন চিকিৎসকরা। সোমবার এই ঘটনা ঘটেছে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার বিধাননগরে।
বিধাননগরের সেন্ট জেভিয়ার্স স্কুলের নবম শ্রেণীর ছাত্র উৎসব চক্রবর্তী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার স্কুলে পরীক্ষা দিতে গিয়েছিল উৎসব। স্কুল ছুটির পর গেট থেকে বেরিয়েই সে জ্ঞান হারিয়ে পড়ে যায়। উৎসবকে তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এক মাত্র ছেলের আচমকা মৃত্যুতে অসুস্থ তার মা এবং দাদুও। তাঁরাও হাসপাতালে ভর্তি।

দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার ধীমান মণ্ডল বলেন, ‘‘ছেলেটি স্কুলে পড়ে গিয়েছিল। হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। কী কারণে মৃত্যু হল তা খতিয়ে দেখা হবে। ময়নাতদন্ত করা হবে।’’ তবে এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও কথা বলতে চাননি। স্কুলে ভাল ছাত্র হিসাবে সুনাম ছিল উৎসবের। তার মৃত্যুতে শোকের আবহ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death school Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE