Advertisement
০৯ মে ২০২৪
Bardhaman

Bardhaman: বাবার মৃত্যুদিবসে বৃহন্নলাদের সম্মান দিল গুসকরার গুঁই পরিবার

বুধবার গুসকরা শহরের সংহতিপল্লীতে কালীমন্দির সংলগ্ন মাঠে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গুসকরা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৭:৩৩
Share: Save:

বৃহন্নলাদের সংবর্ধনা দেওয়া হল পূর্ব বর্ধমানের গুসকরায়। বাবার মৃত্যুদিবস পালনে এই সংবর্ধনা সভার আয়োজন করল গুসকরার গুঁই পরিবার।

বুধবার গুসকরা শহরের সংহতিপল্লীতে কালীমন্দির সংলগ্ন মাঠে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। গুঁই পরিবারের দুই ভাই মনোরঞ্জন গুঁই ও চিত্তরঞ্জন গুঁই এই অনুষ্ঠানের আয়োজক। পেশায় বস্ত্র ব্যবসায়ী তাঁরা। আট বছর আগে মারা গিয়েছেন মনোরঞ্জনের বাবা রাধাবল্লভ গুঁই। বাবার স্মৃতিচারণেই এই অভিনব আয়োজন।

অনুষ্ঠানে ছিলেন পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) সুপ্রিয় অধিকারী, আউশগ্রামের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়, পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত শিক্ষক সুজিত চট্টোপাধ্যায়, পদ্মশ্রী প্রাপক সুশোভন বন্দ্যোপাধ্যায়, বিশিষ্ট সমাজকর্মী অনুরাগ মৈত্রেয়ী ও জেলা পরিষদের সভাপতি শম্পা ধাড়া।

দুই পদ্মশ্রী প্রাপককেও সংবর্ধনা দেওয়া হয় ওই সভায়। জেলাশাসক সুপ্রিয়ের উদ্যোগে তৃতীয় লিঙ্গের মানুষজনদের ভোটার কার্ডের জন্য নাম নথিভুক্তকরণের কাজও শুরু হয় ওই সভায়। সম্মান পেয়ে আপ্লুত আমন্ত্রিত তাঁরা। শ্রীকুমারী, অর্চনা, শীলারা বলছেন, ‘‘এই সম্মান পেয়ে আমরা আপ্লুত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman Third gender
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE