Advertisement
০৬ মে ২০২৪
birthday party

Asansol: গোবলয়ের ছায়া! জন্মদিনে হুল্লোড়ের মধ্যে আচমকাই গুলি! কুলটিতে গ্রেফতার ২

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মনোজের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠান ছিল। সেখানে লাইসেন্সওয়ালা পিস্তল নিয়ে এসেছিলেন ধর্মেন্দ্র।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলটি শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ০১:৪০
Share: Save:

ঠিক যেন গোবলয়ে জন্মদিন উদ্‌যাপনের ছায়া! জন্মদিনের পার্টি চলছিল। আনন্দ হইহুল্লোড়ের মাঝে হঠাৎই চলল চার রাউন্ড গুলি। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার বরাকরের রিভারসাইড গোয়ালা পট্টিতে। ঘটনাটির ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, একেবারে ফিল্মি কায়দায় কালো জ্যাকেট আর ট্রাউজার পরা দোহারা চেহারার যুবক হিরোর মতো শূন্যে গুলি ছুড়ছেন! যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম মনোজ যাদব ও ধর্মেন্দ্র যাদব। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মনোজের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠান ছিল। সেখানে নিজের লাইসেন্সওয়ালা পিস্তল নিয়ে এসেছিলেন ধর্মেন্দ্র। পার্টি চলাকালীন আচমকাই মনোজ ওই পিস্তল নিয়ে পর পর ৪ রাউন্ড গুলি চালান। মোবাইল ক্যামেরায় তোলা গুলি চালানোর ওই দৃশ্য মুহূর্তের মধ্যে নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে কুলটি থানা ও বরাকর ফাঁড়ির পুলিশ সেখানে পৌঁছয়। প্রথমে দু’জনকে আটক করা হয়। পরে তাঁদের গ্রেফতার করা হয়।

পুলিশের বক্তব্য, লাইসেন্স থাকলেও পিস্তল থেকে এই রকম ভাবে কেউ গুলি চালানো বেআইনি। যাঁর নামে লাইসেন্স, তিনিই পারেন গুলি চালাতে। তবে, তার জন্য তাঁকে যথাযথ কারণ দর্শাতে হয়। এ ক্ষেত্রে তা হয়নি। তাই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। পিস্তলটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

নায়কের মতো শূন্যে গুলি ছুড়ছেন মনোজ যাদব।

নায়কের মতো শূন্যে গুলি ছুড়ছেন মনোজ যাদব। নিজস্ব চিত্র।

বুধবার সকালে ধৃতদের আসানসোল আদালতে হাজির করানো হলে বিচারক তাঁদের জামিন নাকচ করে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। দু’জনকে আগামী ২৩ নভেম্বর আবার আসানসোল আদালতে হাজির করতে হবে বলে আদালত সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

birthday party Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE