Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Stampede

সংশোধনাগার থেকে ছাড়া পেলেন আসানসোলে কম্বলকাণ্ডে ৬ অভিযুক্ত, জামিন পান হাই কোর্টে

গত বছর ১৩ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ ডাঙাল এলাকায় শিবচর্চা এবং কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন হয়েছিলে। সেখানে ঘটে দুর্ঘটনা।

6 accused persons get bail from court

আসানসোল সংশোধগারের সামনে জামিন প্রাপ্ত বিজেপি কর্মীরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৩
Share: Save:

আসানসোলে কম্বলকাণ্ডে অভিযুক্ত ৬ জনের শনিবার জামিন মঞ্জুর হয়েছিল হাই কোর্টে। রবিবার আসানসোল সংশোধনাগার থেকে ছাড়া পেলেন তাঁরা। পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছিল ওই ৬ জনকে।

গত বছর ১৩ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ ডাঙাল এলাকায় শিবচর্চা এবং কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ওই ওয়ার্ডের কাউন্সিলর তথা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারি। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ আরও কয়েক জন বিজেপি নেতা। শুভেন্দু অনুষ্ঠান স্থল থেকে বেরিয়ে যাওয়ার পর কম্বল নিতে হুড়োহুড়ি শুরু হয়ে যায় মানুষের মধ্যে। প্রচণ্ড ভিড়ে পদপিষ্ট হয়ে এক কিশোরী-সহ ২ মহিলার মৃত্যু হয়। সেই ঘটনায় তোলপাড় হয় রাজ্য রাজনীতি। জিতেন্দ্র, চৈতালি-সহ ১৮ জন বিজেপি নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় থানায়। এর মধ্যে ৬ জনকে গ্রেফতার করা হয়। সেই ঘটনার প্রায় দু’মাস পর জামিন পেলেন অভিযুক্তরা।

শনিবার আসানসোল সংশোধনাগারের গেটে অপেক্ষায় ছিলেন স্থানীয় বিজেপি নেতাকর্মীরা। তাঁরা জামিনপ্রাপ্তদের মালা পরিয়ে সংবর্ধনা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stampede Asansol BJP Bail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE