Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

সঞ্জিত খুনে ধৃত ৬, অভিযোগ-পাল্টা অভিযোগে সরগরম পূর্ব বর্ধমান

মোট ২৬ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। কয়েকটি দলে ভাগ হয়ে তদন্ত করছে পুলিশ।

সঞ্জিত ঘোষের মৃতদেহ। -ফাইল চিত্র।

সঞ্জিত ঘোষের মৃতদেহ। -ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৮:৪২
Share: Save:

তৃণমূল কর্মী সঞ্জিত ঘোষের খুনের ঘটনায় রাজনৈতিক উত্তাপের পারদ আবার চড়েছে পূর্ব বর্ধমানে। বুধবার সকালে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে পৌঁছন জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়। তিনি জানান, সঞ্জিত ঘোষের মৃত্যুর ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মোট ২৬ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। কয়েকটি দলে ভাগ হয়ে তদন্ত করছে পুলিশ।

এ দিন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে সঞ্জিতের মরদেহ পাঠানো হয়। সেখানে এসে পৌঁছন তৃণমূল কংগ্রেসের জেলার নেতারা। ছিলেন তাঁর পরিবারের সদস্যেরাও। মৃতদেহের সামনে কান্নায় ভেঙে পড়েন সঞ্জিতের বাবা সাগর ঘোষ। তিনি বলেন, “আমার ছেলে সারাদিন দলের কাজই করত। পরিকল্পনা করেই তাঁকে মারা হয়েছে। বিজেপির স্থানীয় নেতা শিশির ঘোষ এর পিছনে রয়েছেন।“

অন্য দিকে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস এই হত্যাকাণ্ডে অপরাধীদের কঠোর শাস্তি দাবি করেছেন। জেলা তৃণমূল যুব সভাপতি রাসবিহারী হালদার বলেন, “প্রকাশ্য দিবালোকে এই ঘটনা ঘটেছে। সৌমিত্র খাঁর সভা থেকে উস্কানিমূলক বক্তব্য রাখা হয়।“

সঞ্জিত ঘোষের মৃত্যুর ঘটনায় বিজেপির জড়িত থাকার অভিযোগ উঠতে শুরু করে গতকাল থেকেই। জড়িয়ে যায় সৌমিত্র খাঁর নাম। তাঁর সভা থেকেই নাকি উস্কানিমূলক মন্তব্য করা হয় আর তার পরই সঞ্জিত খুন হন। এ বিষয়ে জানতে চাওয়া হলে সৌমিত্র বলেন, “এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। এটা তৃণমূলের গোষ্ঠীকলহের ফল।“ পাল্টা তাঁর দাবি, অনুব্রত মণ্ডলের গোষ্ঠীর সঙ্গে স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী গোষ্ঠীর বিবাদে এ ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE