Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Jitendra Tiwari-Babul Supriyo: বাবুলের পোস্টে মন্তব্য জিতেন্দ্রর

নিজস্ব সংবাদদাতা 
আসানসোল ২৪ অক্টোবর ২০২১ ০৫:২১
পোস্ট-পাল্টা পোস্ট।

পোস্ট-পাল্টা পোস্ট।
ছবি: ফেসবুক সৌজন্যে

বাবুল সুপ্রিয়ের সোশ্যাল মিডিয়া পোস্টে কটাক্ষ করলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। বিষয়টি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোরও।

সম্প্রতি বাবুল সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ছোটবেলায় শুনেছিলাম, যদি নিজের মন ও হৃদয় বলে, কেউ অন্যায় ভাবে তোমাকে দশ টাকা জরিমানা দিয়েছে তা হলে জরিমানাটা না দিয়ে আদালতে লড়াই করো, দরকার হলে একশো টাকা খরচ করে সেই জরিমানা ‘রিভোক’ করাও। অন্যায় ভাবে করা জরিমানা, যে যাই বলুক, কখনই তা মেনে নেবে না। তাই আড়াই বছর বাকি থাকা সত্ত্বেও বিজেপির হয়ে জেতা সাংসদ পদ ছেড়ে দিতে একটুও দ্বিধা করিনি।” বাবুলের এই পোস্টটি শেয়ার করে সরব হন জিতেন্দ্র। তিনি লেখেন, “মন্ত্রিত্ব চলে যাওয়াটা যদি জরিমানা হয় তাহলে বিনা পরিশ্রমে রামদেব বাবার সুপারিশে এবং মোদীজির জনপ্রিয়তায় সাংসদ হওয়াটা লটারিতে প্রাইজ পাওয়ার মতো নয় কি?”

এই মন্তব্যের পরে, প্রতিক্রিয়ার জন্য দু’জনের সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। বিষয়টি নিয়ে বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই বলেন, “জিতেন্দ্র আসলে বলতে চেয়েছেন, আমাদের দলে ব্যক্তি নয়, দলই বড়। দল এবং নরেন্দ্র মোদীর যোগ্য নেতৃত্বের জোরেই বাবুল জিতেছিলেন।” তবে, তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদক ভি শিবদাসন বলেন, “এখন নানা কথা হবে বাবুলকে নিয়ে, কারণ এখন উনি আমাদের দলে। তার আগে এ সব প্রশ্ন বা তত্ত্ব মনে আসেনি বিজেপি নেতাদের।”

Advertisement

আরও পড়ুন

Advertisement