Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

BJP: কাটোয়ায় বিজেপি-র দলীয় কার্যালয় ভাঙচুর কর্মীদের, সুকান্ত-দিলীপের উপস্থিতিতেই চলল বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া ২২ অক্টোবর ২০২১ ১৪:৫৭


নিজস্ব চিত্র

বিজেপি-র কর্মসূচি নিয়ে রণক্ষেত্রের চেহারা নিল কাটোয়ার দাঁইহাটে বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা কার্যালয় । দলের কর্মসূচিতে নেতৃত্বের উপস্থিত হওয়ার আগেই কার্যালয়ে ভাঙচুর চালালেন কর্মীরা। ভেঙে ফেলা হল চেয়ার ও কার্যালয়ের অন্য সামগ্রী। মারামারিতে আহত হলেন বেশ কয়েকজন। বিজেপি- র বর্ধমান পূর্ব(গ্রামীণ) জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ ও দাঁইহাট নগর কমিটির সভাপতি অনুপ বসুকে ঘিরে তুমুল বিক্ষোভ দেখানো হয়। কৃষ্ণকে সরানোর দাবিতেই এই বিক্ষোভ বলে দাবি করেছেন বিক্ষুব্ধ বিজেপি কর্মীরা।

জেলার বিজেপি কর্মীদের মধ্যে সাংগঠনিক জেলার দায়িত্বে থাকা কৃষ্ণকে নিয়ে অনেকদিন ধরেই নানারকম ক্ষোভ হয়েছে বলে জানিয়েছেন বিক্ষোভরত সমর্থকরা। এর আগেও কৃষ্ণকে কেন্দ্র করে বিক্ষোভ দেখিয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা। শুক্রবার তা বড় আকার ধারণ করে। বিজেপি কর্মী-সমর্থকদের তরফ থেকে অভিযোগ করা হয়েছে, বিধানসভা নির্বাচনের পর থেকে শীর্ষ নেতৃত্ব কর্মী-সমর্থকদের খোঁজ রাখেননি। কী ভাবে তাঁরা কার্যত পালিয়ে পালিয়ে দিন কাটিয়েছেন, সে খবর নেননি নেতারা। আর নির্বাচনে ভরাডুবির কারণ কষ্ণ। সেই কারণেই কৃষ্ণকে সরিয়ে নতুন কাউকে সাংগঠনিক জেলার সভাপতি পদে বসাতে হবে, দাবি তোলেন বিজেপি সমর্থকরা।

Advertisement

এই গোলমালের মধ্যেই কার্যালয়ে পৌঁছে যান বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তাঁদের সামনে প্রথমে এক দফা বিক্ষোভ হয়। পরে তাঁরা কার্যালয়ের ভিতরে ঢুকে সভা শুরু করলেও বিক্ষোভ ক্রমাগত চলতেই থাকে। এক দল সমর্থক কার্যালয়ের বাইরে দাঁড়িয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। কর্মীরা দাবি করেন, কৃষ্ণর জন্য বিধানসভা নির্বাচনে ভরাডুবি হয়েছে বিজেপি-র। তাঁকে সরিয়ে দেওয়া হোক। পাল্টা কৃষ্ণ ঘোষের ঘনিষ্ঠদের দাবি, তাঁদের মারধর করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement