Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

হোটেলে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে খুন! আসানসোলে আইনমন্ত্রীর এলাকায় তীব্র উত্তেজনা

যেখানে গুলি চলার ঘটনাটি ঘটেছে, সেটি রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়ি থেকে কিছুটা দূরে। ওই ব্যবসায়ীকে যারা গুলি করেছে, সূত্র মারফত জানা যাচ্ছে তারা ঝাড়খণ্ডের বাসিন্দা।

Businessman is attacked with gun in Asansol

একটি হোটেলে ঢুকে মালিককে লক্ষ্য করে প্রায় পাঁচ রাউন্ড গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৫
Share: Save:

ভরসন্ধ্যায় এক হোটেল ব্যবসায়ীকে তাঁর হোটেলে ঢুকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। স্থানীয় সূত্রে খবর, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় ওই ব্যবসায়ীকে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় পর পর গুলির শব্দে কেঁপে ওঠে আসানসোল দক্ষিণ থানার ভগৎ সিংহ মোড় এলাকা। একটি হোটেলে ঢুকে মালিককে লক্ষ্য করে প্রায় পাঁচ রাউন্ড গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। সব’কটা গুলি ওই ব্যবসায়ীর শরীরে লেগেছে বলে খবর। পুলিশ সূত্রে খবর, নিহতের নাম অরবিন্দ ভগত। আসানসোল দক্ষিণ থানার ভগৎ সিংহ মোড়ের একটি হোটেলে এই ঘটনাটি ঘটেছে। যে স্থানে গুলি চালানোর ঘটনাটি ঘটেছে, সেটি রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বাড়ি থেকে কিছুটা দূরে।

অসমর্থিত সূত্রে খবর, আততায়ীরা ঝাড়খণ্ডের বাসিন্দা। তবে কী কারণে এই হামলা তার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Asansol bullet gun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE