Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Binay Mishra

Bikash Mishra: কেমন আছেন বিকাশ, কবে ছুটি হবে, জানতে চেয়ে এসএসকেএম-এ চিঠি পাঠাল সিবিআই আদালত

গত বছর ডিসেম্বর মাসে আসানসোলের বিশেষ সিবিআই আদালত তাঁর জামিনের আবেদন খারিজ করার পরই কলকাতা থেকে বিকাশকে গ্রেফতার করে সিবিআই।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ০০:২৪
Share: Save:

কয়লা কাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই ধৃত বিকাশ মিশ্র এখনও কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি। তাঁর শারীরিক অবস্থা কেমন রয়েছে, তাঁকে কবে নাগাদ হাসপাতাল থেকে ছুটি দিতে পারেন চিকিৎসকেরা, এই সমস্ত তথ্য জানতে চাইল আসানসোল বিশেষ সিবিআই আদালত। সিবিআই সূত্রে খবর, বিকাশের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে চিঠিও দিয়েছেন বিচারক রাজেশ চক্রবর্তী।

গত বছর ডিসেম্বর মাসে আসানসোলের বিশেষ সিবিআই আদালত তাঁর জামিনের আবেদন খারিজ করার পরই কলকাতা থেকে বিকাশকে গ্রেফতার করে সিবিআই। গ্রেফতারির পর বিকাশকে আদালতেন তোলাও হয়েছিল। ওই শুনানিতে বিকাশকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছিলেন বিচারক।

সূত্রের খবর, জেলে থাকাকালীন বিকাশের শারীরিক অবস্থার অবনতি ঘটতেই তাঁকে তড়িঘড়ি কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। সেই থেকেই সেখানেই তাঁর চিকিৎসা চলছে। বর্তমানে বিকাশ কেমন আছেন, এ বার তা-ই জানতে চেয়ে হাসপাতাল কর্তপক্ষকে চিঠি ধরাল বিশেষ সিবিআই আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Binay Mishra Brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE