Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coal Case

Bikash Mishra: কয়লা ও গরুপাচার মামলায় বিকাশ মিশ্রের জামিন খারিজ, ফের জেল হেফাজতের নির্দেশ

গরু পাচার মামলায় বিকাশ মিশ্রকে গ্রেফতার করে সিবিআই। সিবিআই সূত্রে জানা গিয়েছে, তদন্তে একাধিকবার বিনয় মিশ্র, বিকাশ মিশদের নাম উঠে আসছে।

জেল হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে বিকাশ মিশ্রকে।

জেল হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে বিকাশ মিশ্রকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৩:৩০
Share: Save:

কয়লা এবং গরুপাচার-কাণ্ডে অভিযুক্ত বিকাশ মিশ্রর জামিন খারিজ করল আসানসোলের বিশেষ সিবিআই আদালত। আপাতত বিকাশকে জেলেই থাকতে হচ্ছে। মামলার পরবর্তী শুনানি রয়েছে চলতি মাসের ২০ তারিখ। তত দিন পর্যন্ত তাঁর জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

বিকাশ মিশ্রের আইনজীবী সোমনাথ চট্টরাজ বলেন, ‘‘২৭ এপ্রিল বিকাশ মিশ্রের জামিনের আবেদন করা হয়েছিল। শুক্রবার ছিল তার শুনানি। সেখানে বিচারক তাঁর জামিনের আবেদন খারিজ করে জেল হেফাজতের নির্দেশ দেন।’’ উল্লেখ্য, কয়লা ও গরুপাচার মামলায় বিনয় মিশ্রের নাম উঠে আসার পর থেকেই তিনি ফেরার। দেশের বাইরে একটি দ্বীপপুঞ্জে বিনয় মিশ্র রয়েছেন বলে সিবিআই সূত্রে খবর।

তবে এই গরু ও কয়লা পাচার মামলায় বিনয়ের ভাই বিকাশ মিশ্রকে সিবিআই গ্রেফতার করেছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, গরুপাচার-কাণ্ডে তদন্ত করতে গিয়ে একাধিকবার বিনয় মিশ্র, বিকাশ মিশ্র, অশোক মিশ্রের নাম উঠে এসেছে। তাই বিকাশকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coal Case Cattle Smuggling CBI Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE