Advertisement
১১ মে ২০২৪
Khela Hobe Diwas

চিয়ারলিডারদের নাচিয়ে ‘খেলা হবে দিবস’ পালন তৃণমূলের, আউশগ্রামে ‘বিনোদন’ ঘিরে বিতর্ক

‘খেলা হবে দিবস’ উপলক্ষে জাঁকজমক করে ফুটবল খেলার আয়োজন করা হয়। সেই খেলাতেই দেখা যায় ডিজের তালে নাচছেন চিয়ারলিডাররা। আর তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক।

বিনোদন ঘিরে বিতর্ক।

বিনোদন ঘিরে বিতর্ক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আউশগ্রাম শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৮:১৩
Share: Save:

তৃণমূলের একাংশ বলছেন ‘বিনোদন’। কিন্তু তা নিয়েই তৈরি হল বিতর্ক। সোমবার পূর্ব বর্ধমানের আউশগ্রামে ‘খেলা হবে দিবস’-এর অনুষ্ঠানে চিয়ারলিডারদের এনে ‘বিনোদন’-এর ব্যবস্থা করা নিয়েই তৈরি হয়েছে এই বিতর্ক।

সোমবার ‘খেলা হবে দিবস’-এর আয়োজন করেছিলেন আউশগ্রাম ২ নম্বর ব্লকের ভাল্কির রানিগঞ্জের এলাকার তৃণমূল নেতারা। সেখানে ‘খেলা হবে দিবস’ উপলক্ষে জাঁকজমক করে ফুটবল খেলার আয়োজন করা হয়। সেই খেলাতেই দেখা যায় ডিজের তালে নাচছেন চিয়ারলিডাররা। আর তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। সোমবার খেলা ঘিরে দর্শকদের উপস্থিতিও ছিল নজরকাড়া। তবে ফুটবল খেলায় চিয়ারলিডারদের উপস্থিতি অনেকের চোখে বেমানান ঠেকেছে।

অনুষ্ঠানের আয়োজক ভাল্কি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ মিদ্দার সাফাই, ‘‘এখন সিনেমা, থিয়েটার বন্ধ। বিনোদন বলে কিছু নেই। তাই বিনোদন চেয়েছি।’’ বিতর্কের মুখে পড়ে আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থাণ্ডার বলেন, ‘‘জানি না কি হয়েছে। খোঁজ নিয়ে দেখতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE