Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

বর্ধমান স্টেশনে পুলিশ সুপারকে ডেকে কানে কানে কথা মুখ্যমন্ত্রীর, দিলেন আম-মিষ্টি-তোয়ালে

ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস যখন বর্ধমান স্টেশনের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে এল, তখন সন্ধ্যা ৫টা বেজে ১ মিনিট। ট্রেন ছেড়ে বেরিয়ে যায় ৫ টা ১৩ মিনিটে। ওই ১২ মিনিট মুখমন্ত্রীর সঙ্গে কথা বলেন সবাই।

Chief Minister Mamata Banerjee gifted Mango and sweets to Bardhaman SP and District Magistrate

জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা এবং জেলার পুলিশ সুপার কামনাশিস সেনকে ডেকে উপহার দেন মুখ্যমন্ত্রী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৯:৪৫
Share: Save:

মালদহ যাওয়ার পথে বিধায়ক-সহ দলের নেতাদের সঙ্গে মিনিট পাঁচেক কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদহ সফর শেষে ফেরার পথেও মুখ্যমন্ত্রীর সঙ্গে স্টেশনেই সাক্ষাৎ করলেন মন্ত্রী এবং প্রশাসনিক কর্তারা। সন্ধ্যায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এসে দাঁড়াতেই ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে হাত নাড়লেন মুখ্যমন্ত্রী। মিনিট ১২ তাঁর সঙ্গে কথা বললেন মন্ত্রী স্বপন দেবনাথ, জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা এবং জেলার পুলিশ সুপার কামনাশিস সেন। পুলিশ সুপারের হাতে উপহার তুলে দিতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে।

শুক্রবার ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস যখন বর্ধমান স্টেশনের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে এল, তখন সন্ধ্যা ৫টা বেজে ১ মিনিট। ট্রেন ছেড়ে বেরিয়ে যায় ৫ টা ১৩ মিনিটে। ওই ১২ মিনিট মুখমন্ত্রীর সঙ্গে কথা বলেন সবাই। মুখ্যমন্ত্রী ছিলেন খোশমেজাজে। তিনি জেলাশাসক এবং পুলিশ সুপারকে মালদহের আম উপহার দেন। পাশাপাশি তিনি দু’জনকে দু’টি তোয়ালেও উপহার দিয়েছেন। তবে মন্ত্রী স্বপন মুখ্যমন্ত্রীর কাছে কোনও উপহার পাননি। তিনি বলেন, ‘‘জেলার উন্নয়ন নিয়ে একগুচ্ছ দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী। জেলার উন্নয়ন নিয়ে কথা বললেন তিনি।’’

তৃণমূল নেত্রীকে দেখতে প্ল্যাটফর্ম চত্বরে তখন তৃণমূল নেতাকর্মীদের ভিড়। বিপুল সংখ্যক পুলিশ টহল দিচ্ছে। মুখ্যমন্ত্রীকে চোখের দেখা দেখতে কৌতূহলী যাত্রীরাও উঁকি দিচ্ছেন। সেই সময় পুলিশ সুপারকে কাছে ডেকে কানে কানে কিছু বললেন মমতা। তবে তাঁদের কী আলোচনা হল, তা অবশ্য জানা যায়নি। সূত্রের খবর, জেলাশাসক এবং পুলিশ সুপারকে আমের পাশাপাশি দু’প্যাকেট সন্দেশ উপহার দিয়েছেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Bardhaman sp DM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE