Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bardhaman

TMC: সাংবাদিক এবং বিজেপি নিয়ে মন্তব্য করে বিতর্কে বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক খোকন

খোকন বলেন, “এ বারেও বেশি ভোট পেয়ে ক্ষমতায় এসেছি। আর একটা রাজনৈতিক দল সাংবাদিকদের মাধ্যমে টাকা, মদের বোতল দিয়ে ভেবেছিল ক্ষমতা দখল করবে।

বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস।

বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ২২:০১
Share: Save:

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের পর এ বার বিতর্কে বর্ধমান দক্ষিণের নব-নির্বাচিত বিধায়ক খোকন দাস। সাংবাদিক এবং বিজেপি-কে জড়িয়ে রবিবারের এক কর্মসূচিতে তাঁর বক্তব্য নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

রবিবার বর্ধমান পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে লকডাউনে বিপদে পড়া মানুষদের খাদ্যসামগ্রী বিলির আয়োজন করেছিল তৃণমূল। সেই কর্মসূচিতে খোকন দাস বলেন, “এ বারেও আমরা সবচেয়ে বেশি ভোট পেয়ে ক্ষমতায় এসেছি। আর একটা রাজনৈতিক দল সাংবাদিকদের মাধ্যমে টাকা দিয়ে, পয়সা ছড়িয়ে, মদের বোতল দিয়ে ভেবেছিল ক্ষমতা দখল করবে। এ ভাবে ক্ষমতা দখল করা যায় না। কারণ বাংলার নেত্রী সব মানুষের মনে রয়েছেন।”

বিধায়কের এই মন্তব্য ঘিরে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি-র বর্ধমান জেলা কমিটি বিধায়ক খোকনের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেছে। বিজেপি-র জেলা সহ-সভাপতি প্রবাল রায় বলেন, “এক জন জনপ্রতিনিধি হিসেবে তিনি যে কথা বলেছেন আমি তার তীব্র নিন্দা করছি।” তিনি আরও বলেন, “সাংবাদিকদের আমরা গণতন্ত্রের একটা স্তম্ভ বলে মনে করি। আমরা তাদের টাকা বা মদের বোতল দিয়ে কেনার কথা ভাবতেও পারি না। বরং বিধায়ক হবার জন্য তাঁরা যে পথ নিয়েছিলেন সেটা ওঁরাই বলতে পারবেন।”

গত বছর সাংসদ মহুয়া মৈত্র সাংবাদিকদের ‘দু পয়সার’ বলে কটাক্ষ করেছিলেন। রাজ্য জুড়ে সেই মন্তব্যের প্রতিবাদে ঝড় ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE