Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

পাম্পঘরে ৫১টি বোমা

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ০১ জুন ২০১৬ ০১:২০

সাবমার্সিবল পাম্পঘর থেকে ৫১টি বোমা মিলল ভাতার থানার ভূমশোর গ্রামে। সোমবার সন্ধ্যার দিকে ওই ঘরের মধ্যে কয়েকটি জ্যারিকেন থেকে বোমাগুলি পায় পুলিশ। তৃণমূল, সিপিএম দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর জন্য বোমা মজুত করার অভিযোগ করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই সন্ধ্যায় গ্রামেরই কয়েকজন ছেলে মাঠে গরু চড়িয়ে ফেরার সময় ওই ঘরে কিছু জ্যারিকেন দেখতে পায়। গ্রামে পৌঁছে পুলিশে খবর দেয় তারা। পরে ভাতার থানার পুলিশ গিয়ে পাম্প ঘরটিকে ঘিরে ফেলে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও। মঙ্গলবার সকালে দুর্গাপুর থেকে বম্ব স্কোয়াডের একটি দল ঘটনাস্থলে গিয়ে বোমাগুলি নিস্ক্রিয় করে।

বোমা উদ্ধারের ঘটনা নিয়ে একে অপরকে দুষছে দু’দল। তৃণমুল জেলা গ্রামীণের প্রাক্তন যুব সভাপতি শান্তনু কোঙারের অভিযোগ, ভোটের সময় ও তারপরে সিপিএমের লোকেরা ওই এলাকায় সন্ত্রাস চালানোর জন্য বোমাগুলি মজুত করেছিল। অন্য দিকে সিপিএমের রাজ্য কমিটির সদস্য অমল হালদার বলেন, ‘‘রাজ্যের অনেক স্থানের মতো ভাতারের ওই গ্রামেও আমাদের দলের লোকদের মারার জন্য তৃণমূল বোমা মজুত করেছিল।’’ ভাতার থানার পুলিশ জানিয়েছে, বোমাগুলি কোথা থেকে ও কী ভাবে এল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement