Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Death

আম কুড়োতে গিয়ে দুর্ঘটনা! বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু বালিকার

পুলিশ সূত্রে খবর, গলসি স্টেশন সংলগ্ন পশ্চিম বাউড়ি পাড়ার মাঠে অচৈতন্য ভাবে এক নাবালিকাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Girl died after electrocuted Bardhaman

এই দুর্ঘটনার পর বিদ্যুৎ দফতরের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ২০:৫৭
Share: Save:

আম কুড়োতে গিয়ে বিদ্যুতের তার লেগে মৃত্যু হল এক নাবালিকার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসিতে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম খুশি বাউড়ি(৯)।

পুলিশ সূত্রে খবর, গলসি স্টেশন সংলগ্ন পশ্চিম বাউড়ি পাড়ার মাঠে অচৈতন্য ভাবে এক নাবালিকাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দা বংশী ক্ষেত্রপালের দাবি, মাঠের ধারে বিদ্যুতের তার খুব নিচ দিয়ে গিয়েছে। সেখান থেকেই এই অঘটন। স্থানীয়দের দাবি, ঝড়ের কারণে বিদ্যুতের তার একেবারে নুইয়ে পড়েছিল। ওই নাবালিকা আম কুড়োতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছে।

এই দুর্ঘটনার পর স্থানীয়দের মন্তব্য, ‘‘বার বার বিদ্যুৎ দফতরকে জানিয়েও কোনও কাজ হয়নি। ঝড় হওয়ার পর বিদ্যুৎ দফতরের দায়িত্ব হল কোথায় বিদ্যুতের তার নেমে গিয়েছে তা ঠিক করে দেওয়া। এটা সম্পূর্ণ বিদ্যুৎ দফতরের গাফিলতি।’’ এই ঘটনা নিয়ে পূর্ব বর্ধমান বিদ্যুৎ দফতরের রিজিওন্যাল ম্যানেজার রাজু মণ্ডল বলেন, ‘‘ওই এলাকার অর্ধেক অংশে কেবল হয়েছে। এখনও অনেকটা বাকি আছে। ঝড়ে তার কেটে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। তবহে দফতরে তার কেটে পড়ার কোনও খবর ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Galsi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE