Advertisement
০৩ মে ২০২৪
Asansol

Arms: উপনির্বাচনের আগে আসানসোল থেকে উদ্ধার প্রচুর অস্ত্র, পুলিশের জালে যুবক

পুলিস সূত্রে জানা গিয়েছে, সঞ্জয় ইসিএলের পাণ্ডবেশ্বর এলাকায় বেসরকারি নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করত।

বেআইনি অস্ত্র রাখার অভিযোগে ধৃত সঞ্জয় মোদী।

বেআইনি অস্ত্র রাখার অভিযোগে ধৃত সঞ্জয় মোদী। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ২০:০৭
Share: Save:

আসানসোলে উপনির্বাচনের আগে পাণ্ডবেশ্বর থেকে উদ্ধার হল প্রচুর আগ্নেয়াস্ত্র। গ্রেফতার করা হয়েছে এক যুবককেও। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়েছিল পুলিশ। বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার হয়েছে।
সম্প্রতি বগটুই-কাণ্ডের পর বেআইনি অস্ত্র উদ্ধারে রাজ্য জুড়ে অভিযান চালানোর জন্য নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহে রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত ডালুরবাঁধ এলাকায় সঞ্জয় মোদী নামে এক যুবকের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয়েছে ছ’টি বন্দুকের মতো দেখতে পাইপ গান এবং ৯৬ রাউন্ড কার্তুজ। আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচনের আগে এই অস্ত্র উদ্ধারকে সাফল্য হিসাবেই দেখছে পুলিশ।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সঞ্জয় ইসিএলের পাণ্ডবেশ্বর এলাকায় বেসরকারি নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করত। কিন্তু ওই বিপুল পরিমাণ অস্ত্র সঞ্জয় কী কারণে মজুত রেখেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol Arms arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE