Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rampurhat Murder

Anubrata Mandal: কে শেখলাল? ওকে আমি চিনিই না, শেখানো বুলি বলছে, ‘ভাদুর ধান্দার ভাগ’ পাওয়া প্রসঙ্গে অনুব্রত

সোমবার রামপুরহাট হাসপাতালে মারা যান নাজমা বিবি। তাঁর শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল গত সোমবার বগটুইয়ের অগ্নিকাণ্ডে।

শেখলাল শেখের অভিযোগ ওড়ালেন অনুব্রত মণ্ডল।

শেখলাল শেখের অভিযোগ ওড়ালেন অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৮:৪৩
Share: Save:

হাসপাতালে স্ত্রী নাজমা বিবির মৃত্যু হতেই ফুঁসে উঠেছিলেন বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রামের বাসিন্দা শেখলাল শেখ। নিহত তৃণমূল নেতা ভাদু শেখ, ধৃত তৃণমূল নেতা আনারুল শেখ এবং বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে একসারিতে বসিয়ে তোপ দেগেছিলেন। শেখলালের সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন অনুব্রত। শেখলালকে তিনি চেনেন না বলেও আনন্দবাজার অনলাইনের কাছে দাবি করেছেন।
সোমবার রামপুরহাট হাসপাতালে মারা যান নাজমা। তাঁর শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল গত সোমবার বগটুইয়ের অগ্নিকাণ্ডে। স্ত্রীর মৃত্যুর পরই তাঁর স্বামী শেখলাল নিশানা করেন অনুব্রতকে। তা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আনন্দবাজার অনলাইনকে অনুব্রতর জবাব, ‘‘কে শেখলাল? ওকে আমি চিনিই না। ও শেখানো বুলি বলছে।’’ তবে নাজমার মৃত্যু নিয়ে দুঃখপ্রকাশ করেছেন তিনি। এই নিয়ে বগটুইয়ের ঘটনায় মোট নয় জনের মৃত্যু হল।

হাসপাতালে স্ত্রীর মৃত্যুর পর সোমবার শেখলাল অভিযোগ করেন, ‘‘ওই দিন ভাদুর লোকজন আগুন লাগিয়েছে।’’ তাঁর আরও অভিযোগ, ‘‘ভাদু বড়শাল পঞ্চায়েতের উপপ্রধান। তবে ও একটা ক্রিমিনাল। ও কালোবাজারি করত। ওর কয়লা, বালির ব্যবসা ছিল। আর রাস্তাঘাটে ক্র্যাশার থেকে যে সমস্ত গাড়ি আসত তা থেকে তোলাবাজি করত। ওর ৪০-৭০ জন ছেলে আছে। তারা এখন উধাও হয়ে গিয়েছে। ভাদুর কালোবাজারির যে ধান্দা তার ভাগ খেত আনারুল, আইসি, এসডিপিও। অনুব্রতও খেতেন।’’ শেখলালের এই অভিযোগের স্পষ্ট জবাব দিয়েছেন অনুব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE