Advertisement
৩০ এপ্রিল ২০২৪
attack

আবার খুন পূর্ব বর্ধমানে, স্ত্রীর গলায় কাস্তে বসিয়ে খুন, তার পর আত্মহত্যার চেষ্টা যুবকের

সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ মেমারির দুর্গাপুরের শোনড়ার বাসিন্দা লক্ষ্মীরাম হেমব্রম তাঁর স্ত্রী অণিমা টুডু (২৩)-র গলায় কাস্তে বসিয়ে খুন করে। পরে লক্ষ্মীরাম সেই কাস্তে দিয়ে নিজের গলা এবং কানে আঘাত করে।

Husband allegedly murder his wife at Memari of Purba Bardhaman

স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:৩৮
Share: Save:

প্রথমে স্ত্রীর গলায় কাস্তে বসিয়ে খুন স্বামীর। তার পর সেই অস্ত্র দিয়েই নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারিতে। পুলিশ গুরুতর জখম অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ভর্তি করেছে হাসপাতালে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ মেমারির দুর্গাপুরের শোনড়ার বাসিন্দা লক্ষ্মীরাম হেমব্রম তাঁর স্ত্রী অণিমা টুডু (২৩)-র গলায় কাস্তে বসিয়ে খুন করে। পরে লক্ষ্মীরাম সেই কাস্তে দিয়ে নিজের গলা এবং কানে আঘাত করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মেমারি থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় অণিমা এবং লক্ষ্মীরামকে উদ্ধার করে পাঠানো হয় মেমারি হাসপাতালে। চিকিৎসকেরা অণিমাকে মৃত বলে ঘোষণা করেন। লক্ষ্মীরামের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অণিমার মা রবিমণি টুডু বলেন, ‘‘জামাইয়ের বাড়ি হুগলি জেলার দাদপুর থানার আগড়াপাড়ায়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। আর্থিক অনটনের জন্য মেয়ের সঙ্গে জামাইয়ের ঝগড়া হওয়ায় অণিমা শোনড়াতেই থাকত। মাঝে মাঝে জামাই আসা-যাওয়া করত। কিন্তু দু’জনের মধ্যে অশান্তি লেগেই ছিল।’’ অণিমা এবং লক্ষ্মীরামের একটি ৪ বছরের ছেলে এবং ৩ মাসের মেয়ে রয়েছে। মেমারি থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Death Memari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE