Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বর্ধমানে গোষ্ঠী কোন্দল তৃণমূলের, কার্যালয় দখলের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২৫ নভেম্বর ২০২০ ১৮:২৩
এই কার্যালেই বসতেন তৃণমূল কংগ্রেস নেতা আব্দুল রব। এটা দখল করার অভিযোগ উঠেছে যুব তৃণমূল নেতার বিরুদ্ধে। নিজস্ব চিত্র।

এই কার্যালেই বসতেন তৃণমূল কংগ্রেস নেতা আব্দুল রব। এটা দখল করার অভিযোগ উঠেছে যুব তৃণমূল নেতার বিরুদ্ধে। নিজস্ব চিত্র।

ফের শাসকদলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এল বর্ধমানে। এ বার এলাকার তৃণমূল কংগ্রেস নেতা আব্দুল রবের কার্যালয় দখল করার অভিযোগ উঠল যুব তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। শহরের ৩ নম্বর ওয়ার্ডের ঘটনা।

অভিযোগ, বুধবার ওই কার্যালয় খোলার পর যুব তৃণমূলের সভাপতি সেখ সামশেরের নেতৃত্বে একদল যুবক তার দখল নেন। তার পর সেখানেই ভোটার তালিকা নিয়ে কাজকর্ম শুরু করেন। এ বিষয়ে জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সেখ আসিফ বলেন, “জেলার যুব সভাপতি রাসবিহারী হালদারের নির্দেশে আমরা ভোটার তালিকা নিয়ে কাজ করছি। ওয়ার্ডের ১৩টি পার্টের দায়িত্বে থাকা কর্মীদের নিয়ে আলোচনা করছি। আগামিকাল থেকে তাঁরা ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা তৈরির কাজ করবেন।” তিনি আরও বলেন, “দলের নির্দেশে কাজ হচ্ছে।”

অন্য দিকে আব্দুল রব বলেন, “এ সব নাটক হচ্ছে। দীর্ঘদিন ধরে আমি ওই অফিসে বসে দলীয় কাজ বা বিভিন্ন কর্মসূচি সামলাচ্ছি। কিন্তু আজ কয়েক জন ছেলে সেখানে ঢুকে ভোটার তালিকার নাম করে নাটক করছে।” এর পরই আব্দুল প্রশ্ন তোলেন, “ওঁরা জানেন কী ভাবে তালিকা তৈরি করতে হয়। বিয়োজন বা সংযোজন করতে পারবেন ওঁরা? তার জন্য বাড়ি বাড়ি ঘুরতে হবে। তথ্য সংগ্রহ করতে হবে।”

বিজেপি-র জেলা সভাপতি সন্দীপ নন্দী বলেন, ‘‘তৃণমূলের এই গোষ্ঠী সংঘর্ষ নতুন নয়। বর্ধমানের বাসিন্দারা এই গোষ্ঠী কোন্দলের সাক্ষী।”

Advertisement

আরও পড়ুন

Advertisement