Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

ভোটের মুখে বর্ধমানে বদল বিজেপি-র জেলা সভাপতি

যদিও দায়িত্ব বদল নিয়ে নানা কথা উঠে আসছে।

 সন্দীপ নন্দী

সন্দীপ নন্দী নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৫৫
Share: Save:

বিজেপি-র পূর্ব বর্ধমান সাংগঠনিক জেলার নতুন সভাপতি হলেন অভিজিৎ তা। তিনি সন্দীপ নন্দীর জায়গায় কার্যভার গ্রহণ করলেন। কিন্তু ভোটের মুখে হঠাৎ এই সভাপতি বদল নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে।

সূত্রের খবর, বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নির্দেশক্রমে নতুন সভাপতির দায়িত্ব নিয়েছেন অভিজিৎ। শুক্রবারই এই মর্মে চিঠি আসে। যদিও দায়িত্ব বদল নিয়ে নানা কথা উঠে আসছে। কারণ, গত লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুর কেন্দ্রে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী এস এস অহলুওয়ালিয়া । এই জয়ের পিছনে সন্দীপ নন্দীর অবদান এবং সাংগঠনিক দক্ষতা ছিল বলে মত জেলা বিজেপি-র একাংশের। তা সত্ত্বেও বিধানসভা নির্বাচনের আগে কেন জেলা সভাপতি বদল হল তা স্পষ্ট করেননি বিদায়ী সভাপতি সন্দীপ নন্দী। শুক্রবার তিনি জানান তাঁকে আরও বড় দায়িত্ব দেওয়া হয়েছে। রাঢ়বঙ্গের বুথ পর্যবেক্ষক পদে বহাল হয়েছেন তিনি। নতুন জেলা সভাপতি অভিজিৎ তা-কে অভিনন্দন জানিয়ে সন্দীপ বলেন, ‘‘আসন্ন বিধানসভা নির্বাচনে আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।’’ তবে সাংগঠনিক ভাবে নয়, সভাপতি বদলের খবর তিনি সংবাদমাধ্যম থেকেই জানতে পেরেছেন বলে সন্দীপের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE