Advertisement
০৫ মে ২০২৪
Asansol Municipal Corporation

Asansol Municipal Election: আসানসোলে প্রার্থী তালিকা প্রকাশ বামফ্রন্টের, তালিকায় এক গুচ্ছ নতুন মুখ

আসানসোলে পুরসভার ১০৬টি ওয়ার্ডের মধ্যে ৭৯টি ওয়ার্ডে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৬:১৯
Share: Save:

আসানসোল পুরসভা নির্বাচনের প্রার্থীতালিকা প্রকাশ করল বামফ্রন্ট। বৃহস্পতিবার আসানসোলের দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। আসানসোলে পুরসভার ১০৬টি ওয়ার্ডের মধ্যে ৭৯টি ওয়ার্ডে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। বাকি ২৭ জন প্রার্থীর নাম এ সপ্তাহের মধ্যেই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বাম নেতৃত্ব।

বৃহস্পতিবারের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সিপিএমের রাজ্য নেতা বংশগোপাল চৌধুরী, সিপিএমের পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়, সিপিআই-এর রাজ্য সম্পাদক রামচন্দ্র সিংহ এবং ফরওয়ার্ড ব্লকের নেতা ভবানী আচার্য। আসন্ন পুরভোট নিয়ে বংশগোপাল চৌধুরী বলেছেন, ‘‘আসন্ন পুরভোটে স্থানীয় সমস্যা তুলে ধরা হবে। যেখানে সেখানে জঞ্জালস্তুপ তৈরি হওয়ায় শহর নোংরা হচ্ছে। একটু বৃষ্টি হলেই বেশির ভাগ জায়গায় জল জমে যাচ্ছে। এ সব সমস্যা তুলে ধরার পাশাপাশি নাগরিকরা যে সব পরিষেবা থেকে বঞ্চিত হয়েছেন, তাও আমরা প্রচারে তুলে ধরব।’’

বামেদের এই তালিকায় যেমন ২০০৯ এবং ২০১৫ সালে নির্বাচিত প্রতিনিধিরা আছেন্‌ তেমনই রয়েছে এক গুচ্ছ নবীন মুখ। নবীন এবং প্রবীণদের সমন্বয়েই প্রার্থী তালিকা তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন বামনেতারা।

আগামী ২২ জানুয়ারি নির্বাচন হবে আসানসোল-সহ রাজ্যের চারটি পুরনিগমে। নির্বাচনের ফল প্রকাশিত হবে ২৫ জানুয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE