Advertisement
২২ জুন ২০২৪

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! যুবক গ্রেফতার শক্তিগড়ে

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২৩:৫৪
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে সহবাসের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার পুলিশ। ধৃতের নাম বিশ্বজিৎ দাস ওরফে হ্যাপি। শক্তিগড় থানার পুতুণ্ডার দাসপাড়ায় তাঁর বাড়ি। বুধবার রাতে পুতুণ্ডা প্রাথমিক স্কুলের কাছ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে বৃহস্পতিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৬ জুন ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিশ জানিয়েছে, মেমারি থানার রসুলপুরে ওই যুবতীর বাড়ি। বছর তিনেক আগে তাঁর সঙ্গে বিশ্বজিতের পরিচয় হয়। পরে দু’জনের মধ্যে ভাব-ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বলে তাঁর সঙ্গে বেশ কয়েক বার বিশ্বজিৎ সহবাস করেন বলেও অভিযোগ। বিষয়টি উভয় পরিবারে জানাজানি হয়। যুবতীর পরিবারের লোকজন দু’জনের বিয়েতে সম্মত থাকলেও যুবকের পরিবার তা মানতে চায়নি। সে জন্য ঘর পরিস্কার করার রাসায়নিক খেয়ে নেন যুবতী। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসায় তিনি সুস্থ হন। বিষয়টি জানিয়ে যুবতীর মা বুধবার শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE