Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

চিত্তরঞ্জন রেল কলোনিতে গুলি করে খুন রেলকর্মীকে

ফের গুলি করে খুনের ঘটনা ঘটল পশ্চিম বর্ধমান জেলার চিত্তরঞ্জন রেল কলোনিতে।

মৃত আনন্দকুমার ভাট।

মৃত আনন্দকুমার ভাট। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চিত্তরঞ্জন শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১১:০৪
Share: Save:

ফের গুলি করে খুনের ঘটনা ঘটল পশ্চিম বর্ধমান জেলার চিত্তরঞ্জন রেল কলোনিতে। আনন্দকুমার ভাট (৪৮) নামে এক রেলকর্মী শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন। শনিবার সকালে তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। এই ঘটনায় এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি। কী কারণে খুন, সে ব্যাপারেও কিছু জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিত্তরঞ্জন রেল কলোনির কর্নেল সিংহ পার্কের কাছেই উদ্ধার হয়েছে আনন্দের দেহ। নিজের মারুতি গাড়ির মধ্যেই গুলিবিদ্ধ হয়েছেন তিনি। পুলিশের প্রাথমিক অনুমান তাঁর গায়ে প্রায় ৬-৭টি গুলি লেগেছে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। মিঠুন মণ্ডল-সহ সেখানকার স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় দোষীদের অবিলম্বের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল চিত্তরঞ্জন থানার পুলিশ। দেহ উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। কে, কেন খুন করেছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি পুলিশের তরফে। তবে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE