Advertisement
২৭ জুলাই ২০২৪
Bardhaman

সাত বছরের শিশুকে মোবাইলে অশ্লীল ছবি দেখিয়ে নির্যাতন! বর্ধমানে গ্রেফতার সত্তরের বৃদ্ধ

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম বিভাস কোনার। জামালপুরে তাঁর বাড়ি। রবিবার ভোরে ওই বৃদ্ধকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতার বাড়িও জামালপুরেই।

pocso

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২২:২০
Share: Save:

সাত বছরের শিশুর উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগে ৭০ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ। পূর্ব বর্ধমানের জামালপুর থানার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম বিভাস কোনার। জামালপুরে তাঁর বাড়ি। রবিবার ভোরে ওই বৃদ্ধকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতার বাড়িও জামালপুরেই। তার বাড়ির লোকজনের দাবি, ঘটনাটি শুক্রবার দুপুরের। নাবালিকার মামা মাঠে কাজ করছিলেন। নাবালিকার হাতে খাবার দিয়ে পাঠানো হয়েছিল মামার কাছে। চাষের কাজ করছিলেন নাবালিকার মামা। তিনি ভাগ্নির কাছ থেকে খাবার নিয়ে তাকে বাড়ি চলে যেতে বলেন। অভিযোগ, বাড়ি ফেরার পথে বিভাস নামে ওই অভিযুক্ত সাত বছরের নাবালিকাকে কোলে নিয়ে একটি নির্জন জায়গায় যান। মোবাইলে কিছু অশ্লীল ছবি দেখান শিশুটিকে। তার পর শিশুটির উপর তিনি যৌন নির্যাতন চালান বলে অভিযোগ।

বাড়ি ফিরে শিশুটি বাড়ির লোকজনকে সব খুলে বলে। তার পর শিশুটির মা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পক্সো ধারায় মামলা রুজু করে পুলিশ। রবিবার পাকড়াও হন অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, ধৃতকে রবিবারই বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। ভারপ্রাপ্ত সিজেএম অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman POCSO Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE