Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

বধূকে ধর্ষণের চেষ্টা! মেমারিতে গ্রেফতার প্রতিবেশী প্রৌঢ়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ওই গৃহবধূ মেমারি থানার নিঃশঙ্ক গ্রামে তাঁর বাপের বাড়িতে আসেন। দুপুরে তিনি একা ঘরে ছিলেন। সেই সময় মহাদেব গৃহবধূর বাপের বাড়িতে এসে তাঁর নাম ধরে ডাকাডাকি শুরু করেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ২৩:৪৪
Share: Save:

গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তাঁর শ্বশুরবাড়ির প্রতিবেশী এক প্রৌঢ়কে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। ধৃতের নাম মহাদেব ঘোষ। কালনা থানার খলিসপুরে তাঁর বাড়ি। শনিবার ভোরে মেমারি থানার বামুনপাড়া মোড় থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে শনিবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ২ জানুয়ারি তাঁকে ফের আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ধৃতের মেডিক্যাল পরীক্ষার ব্যবস্থা করার জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ওই গৃহবধূ মেমারি থানার নিঃশঙ্ক গ্রামে তাঁর বাপের বাড়িতে আসেন। দুপুরে তিনি একা ঘরে ছিলেন। সেই সময় মহাদেব গৃহবধূর বাপের বাড়িতে এসে তাঁর নাম ধরে ডাকাডাকি শুরু করেন। শুনতে পেয়ে গৃহবধূ বাড়ির দরজা খোলেন। বাড়িতে কেউ নেই বলে প্রৌঢ়কে তিনি ঘরে ঢুকতে হবে না বলে জানান। গৃহবধূর অভিযোগ, তা না শুনে জোর করে অভিযুক্ত ঘরে ঢুকে পড়েন। এর পর তাঁর শ্লীলতাহানি করেন। তিনি তাতে বাধা দেন। তাঁকে জোর করে তাঁর বাবার শোওয়ার ঘরে টেনে নিয়ে গিয়ে প্রৌঢ় ধর্ষণের চেষ্টা করেন। কোনও রকমে নিজেকে মুক্ত করে বাইরে বেরিয়ে এসে তিনি চিৎকার জুড়ে দেন। চিৎকার শুনে আশপাশের লোকজন বাড়িতে আসার আগেই অভিযুক্ত পালিয়ে যান। যাওয়ার সময় গৃহবধূকে বিষয়টি থানা-পুলিশে না জানানোর জন্য শাসিয়ে যায়। জানালে তাঁকে প্রাণে মারার তিনি হুমকি দেন বলে পুলিশের কাছে লিখিত অভিযোগে জানিয়েছেন গৃহবধূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Memari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE