Advertisement
১০ মে ২০২৪
Murder

ফাঁকা বাড়িতে ছাত্রীর মৃত্যুরহস্য: জিভে ক্ষত দেখে রসুলপুরে যুবককে ধরল পুলিশ

বৃহস্পতিবার রসুলপুরের নতুন গেট এলাকায় নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছে রবীন্দ্রনাথ সরকার ওরফে পলাশ নামে এক প্রতিবেশী যুবককে। মৃত ছাত্রীর বাড়ির কাছেই বাড়ি পলাশের।

ধৃত রবীন্দ্রনাথ সরকার।

ধৃত রবীন্দ্রনাথ সরকার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩২
Share: Save:

ফাঁকা বাড়িতে ছাত্রীর মৃত্যুরহস্যের কিনারার পথে কিছুটা এগোল পুলিশ। গ্রেফতার করা হয়েছে পূর্ব বর্ধমানের রসুলপুরের ঘটনায় প্রতিবেশী এক যুবককে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি, ঘটনাস্থল থেকে পাওয়া নানা সূত্রও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বৃহস্পতিবার রসুলপুরের নতুন গেট এলাকায় নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছে রবীন্দ্রনাথ সরকার ওরফে পলাশ নামে এক প্রতিবেশী যুবককে। মৃত ছাত্রীর বাড়ির কাছেই বাডি পলাশের। পূর্ব বর্ধমান জেলা পুলিশের তরফে অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় জানান ওই গ্রেফতারের কথা। তবে তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে চাননি তিনি। মৃত ছাত্রীর এক আত্মীয় বলেন, ‘‘মেয়েটি খুবই নম্র এবং ভদ্র ছিল। একটি ছেলের সঙ্গে তার প্রেম ছিল। সে কথা বাড়ির লোকজন জানত। কয়েক মাস পরে মেয়েটি সাবালিকা হলে তার বিয়ের দেওয়া হবে বলে স্থির করা হয়েছিল। ওর মতো মেয়েকে কেউ খুন করতে পারে, তা মেনে নেওয়া যাচ্ছে না।’’ ছাত্রীর আত্মীয়দের অনুমান, ভোরবেলা কেউ অসৎ উদ্দেশ্য নিয়ে ঢুকেছিল বাড়িতে। তাকে চিনে ফেলাতেই ওই ছাত্রীকে খুন করা হয়েছে। ছাত্রীর ওই আত্মীয় জানিয়েছেন, যে গ্রেফতার হয়েছে, তার জিভে ক্ষতচিহ্ন রয়েছে। ওই আত্মীয়ের মতে, ছাত্রী বাধা দিয়েছিল, তার জেরেই জিভে ক্ষতচিহ্ন তৈরি হয়েছে।

রসুলপুর নতুন রাস্তায় দুই ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে থাকেন এক মহিলা। তিনি সব্জি আনতে প্রতি দিন মেমারি যান। বৃহস্পতিবার সেই সুযোগ নিয়ে ফাঁকা বাড়িতে তাঁর বছর সতেরোর মেয়েকে কেউ খুন করে বলে অভিযোগ। সেই ঘটনার তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে প্রতিবেশী এক যুবককে। তাঁকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE