Advertisement
২৭ এপ্রিল ২০২৪
custodial death

Custodial Death: বরাকর পুলিশ ফাঁড়িতে বন্দিমৃত্যুতে ৫ আধিকারিক-সহ ৫ সিভিক পুলিশকর্মী সাসপেন্ড

প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার অজয় ঠাকুর। গত মঙ্গলবার বন্দিমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে আসানসোলের বরাকর।

মহম্মদ আরমান আনসারি।

মহম্মদ আরমান আনসারি। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১২:৫০
Share: Save:

বরাকর পুলিশ ফাঁড়িতে বন্দিমৃত্যুর ঘটনায় ৫ আধিকারিককে সাসপেন্ড করা হল। সাময়িক বরখাস্ত করা হয়েছে ৫ সিভিক পুলিশকর্মীকেও। এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছেন আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার অজয় ঠাকুর।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সার্বিক দুর্ব্যবহার’ এবং ‘কর্তব্যচ্যুতি’র জেরে ৫ পুলিশ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। সাসপেন্ড হওয়া আধিকারিকদের মধ্যে রয়েছেন সাব ইন্সপেক্টর অমরনাথ দাস, সাব ইন্সপেক্টর প্রশান্ত পাল, সাব ইন্সপেক্টর সুভাষ দাস, সাব ইন্সপেক্টর আলি রেজা এবং অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর সরোজকুমার তিওয়ারি। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় পদক্ষেপ করা হয়েছে বলেও জানানো হয়েছে ওই বিবৃতিতে। ওই পাঁচ আধিকারিকের মধ্যে সাব ইন্সপেক্টর অমরনাথ ছিলেন বরাকর পুলিশ ফাঁড়ির দায়িত্বে। এ ছাড়া রবি রাম, কার্তিক রুইদাস পুষ্পল বন্দ্যোপাধ্যায়, মন্নু যাদব এবং রঞ্জিত শা— এই পাঁচ জন সিভিক পুলিশকেও কর্তব্য থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। এমনটাই জানানো হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

গত মঙ্গলবার বন্দিমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে আসানসোলের বরাকর। বরাকর স্টেশন রোডের বাসিন্দাদের একাংশের অভিযোগ, সোমবার রাতে মহম্মদ আরমান আনসারি নামে ওই এলাকার এক যুবককে তুলে নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার সকালে তাঁর মৃত্যুর খবর পান আত্মীয় পরিজনরা। এর পরেই রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। বরাকর পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চালায় উন্মত্ত জনতা। একটি গাড়িতেও অগ্নি সংযোগ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Asansol custodial death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE