Advertisement
৩০ এপ্রিল ২০২৪
storm

কালবৈশাখীতে উড়ল বিয়েবাড়ির প্যান্ডেল, লন্ডভন্ড চেয়ার, খাবার ফেলে দৌড় আমন্ত্রিতদের!

বাধ সাধল কালবৈশাখী। ভরদুপুরে কিছু ক্ষণের ঝড়ে মাথায় হাত জমিনউদ্দিনের। লন্ডভন্ড হয়ে গেল বিয়েবাড়ির প্যান্ডেল। প্রবল হাওয়ায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ল প্লাস্টিকের চেয়ার-টেবিল।

Pandal of marriage ceremony disorganised by Northwester in Purba Bardhaman

প্রবল হাওয়ায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ল প্লাস্টিকের চেয়ার-টেবিল। লন্ডভন্ড প্যান্ডেল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৮:২৫
Share: Save:

আয়োজন চূড়ান্ত। আমন্ত্রিতরা হাজির প্রীতিভোজে। হঠাৎ কালো মেঘে ঢাকল চারদিক। প্রবল ঝড়ে হুড়মুড় করে ভেঙে পড়ল প্যান্ডেল। ছড়িয়ে-ছিটিয়ে পড়ল চেয়ার-টেবিল। খেতে বসে ভয়ে দৌড় অতিথিদের। শুক্রবার কালবৈশাখীর ঝড়ে তছনছ হয়ে গেল বিয়েবাড়ির প্যান্ডেল। পূর্ব বর্ধমানের মোগলমারি বাজারের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মোগলমারির বাসিন্দা শেখ জমিনউদ্দিনের মেয়ের বিয়ে ছিল শুক্রবার। সকাল থেকেই বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনদের ভিড়ে মুখরিত ছিল বিয়েবাড়ি। ভোজের আয়োজন চলছিল। কিন্তু বাধ সাধল কালবৈশাখী। ভরদুপুরে কিছু ক্ষণের ঝড়ে মাথায় হাত জমিনউদ্দিনের। লন্ডভন্ড হয়ে গেল বিয়েবাড়ির প্যান্ডেল। প্রবল হাওয়ায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ল প্লাস্টিকের চেয়ার-টেবিল।

দুপুরবেলা প্রীতিভোজের আয়োজন হয়েছিল। কিন্তু আমন্ত্রিতেরা ভাল ভাবে খেতেই পারলেন না। ঝড়ে খাবার ফেলে রেখে উঠে যেতে হল তাঁদের। জমিনউদ্দিন জানান, রাত্রে আবার হাজার দুই নিমন্ত্রিতদের ভূরিভোজের আয়োজন করেছেন। কিন্তু প্যান্ডেলই তো নেই! কী ভাবে যে আবার সব কিছুর আয়োজন হবে ভেবে পাচ্ছেন না কনের বাবা। তিনি বলেন, ‘‘বড় সমস্যায় পড়েছি। রাতের অনুষ্ঠান কী ভাবে সামাল দেব, সেটাই এখন চিন্তার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

storm Bardhaman Marriage ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE