Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

দুর্গাপুরে বাড়ছে অসামাজিক কাজ, প্রতিবন্ধী যুবকের অভিযোগ রাস্তায় বসেই শুনলেন অভিষেক

মঙ্গলবার তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে যোগ দিতে পানাগড়ের গুরুদ্বারে এসেছিলেন অভিষেক। সেখানে উপস্থিত সকলকে অনুরোধ করে একেবারে অভিষেকের কাছে পৌঁছন মহম্মদ আকবর আলির।

An image of Abhishek Banerjee

অভিযোগ জানাতে সরাসরি তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে গেলেন মহম্মদ আকবর আলি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
দুর্গাপুর শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ০১:৩৭
Share: Save:

অভিযোগ জানাতে সরাসরি তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে গেলেন প্রতিবন্ধী এক যুবক। তাঁর অভিযোগ, পশ্চিম বর্ধমানের দুর্গাপুর স্টেশন সংলগ্ন বাসস্ট্যান্ড অঞ্চলে নিত্য দিন বেড়ে চলেছে নেশার কারবার। সঙ্গে পাল্লা দিয়ে বেড়েই চলেছে অসামাজিক কার্যকলাপ। কী দিন, কী রাত, তরুণ প্রজন্মের অনেকেই নেশাগ্রস্ত হয়ে থাকছেন প্রায় সর্ব ক্ষণ। প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোনও লাভ হচ্ছে না— এমন অভিযোগ মহম্মদ আকবর আলির। তাঁর দাবি, তাই এক প্রকার বাধ্য হয়েই দুর্গাপুর থেকে বাসে চড়ে নালিশ জানাতে সরাসরি পানাগড় পৌঁছেছেন তিনি। দুর্গাপুর স্টেশন লাগোয়া এলাকার বাসিন্দা আকবর। পেশায় ‘ডেলিভারি বয়’।

মঙ্গলবার তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে যোগ দিতে পানাগড়ের গুরুদ্বারে এসেছিলেন অভিষেক। সেখানে উপস্থিত সকলকে অনুরোধ করে একেবারে অভিষেকের কাছে পৌঁছন আকবর। তাঁকে দেখে মাটিতে বসেই তাঁর সমস্ত অভিযোগ শোনেন অভিষেক। আকবর তাঁকে জানান, পুলিশ থেকে শুরু করে অনেককেই তিনি এ বিষয়ে অভিযোগ জানিয়েছিলেন, কিন্তু কোনও কাজ হয়নি। তরুণ প্রজন্মকে নেশার হাত থেকে বাঁচাতে তাই সরাসরি অভিষেকের কাছেই নালিশ জানান আকবর। অভিষেককে তিনি অনুরোধ করেন, পুলিশ যেন যথাযথ ব্যবস্থা গ্রহণ করে।

সব অভিযোগ শুনে আকবরকে আশ্বস্ত করেছেন অভিষেক। দ্রুত এই বিষয়ে পদক্ষেপ করবেন বলেও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE