Advertisement
০২ মে ২০২৪
Jitendra Tiwari

জিতেন-চৈতালির ফ্ল্যাটে তালা! কম্বলকাণ্ডে কাউন্সিলরের সঙ্গে কথা বলতে গিয়ে পেল না পুলিশ

আসানসোল পুরসভার বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারিকে বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে আগেই নোটিস পাঠায় পুলিশ। কিন্তু প্রাক্তন পুরপ্রধান ও তাঁর স্ত্রীর আবাসনের সামনে গিয়ে দেখা গেল দরজায় তালা।

কম্বলকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে জিতেন্দ্র-চৈতালির বাড়িতে পুলিশ।

কম্বলকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে জিতেন্দ্র-চৈতালির বাড়িতে পুলিশ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১১:১৬
Share: Save:

কম্বলকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আসানসোলের বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারির বাড়িতে গেল পুলিশ। তবে আসানসোলের প্রাক্তন চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি এবং তাঁর স্ত্রী চৈতালির বাড়ির সামনেই দাঁড়িয়ে থাকতে হল পুলিশ আধিকারিকদের।

মঙ্গলবার সকাল ১০টা নাগাদ আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (সেন্ট্রাল ২) শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ৭ সদস্যের একটি দল জিতেন্দ্র তিওয়ারির ফ্ল্যাটে যান। জিতেন্দ্রর স্ত্রী আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চৈতালিকে জিজ্ঞাসাবাদ চেয়ে সময়ও দেওয়া হয়েছিল। কিন্তু ফ্ল্যাট তালাবন্ধ থাকায় পুলিশ অফিসাররা সেখানে প্রবেশ করতে পারেননি। বেশ কিছু ক্ষণ ধরে অপেক্ষা করে পুলিশের ওই দলটি। প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে দাঁড়িয়ে থাকার পর ফিরে যান তাঁরা।

আসানসোল জি টি রোডে ঘনশ্যাম অ্যাপার্টমেন্টে অবস্থিত জিতেন্দ্রর ফ্ল্যাট। তার সামনে অপেক্ষা করতে দেখা যায় পুলিশ আধিকারিক এবং কর্মীদের। এ নিয়ে জিতেন্দ্রর সঙ্গে ফোনে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তিনি বলেন, ‘‘যে ৩ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে বাচ্চা মেয়েটি আমার স্ত্রীর খুবই ঘনিষ্ঠ ছিল। দুর্ঘটনার দিন আমার স্ত্রী এমন ভাবে ভেঙে পড়েছেন যে, তাঁকে চিকিৎসা করাতে হচ্ছে। উনি এখন কথা বলার মত অবস্থায় নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari police Asansol BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE