Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Power Cut

বিদ্যুৎ পরিষেবা ব্যাহত, কার্যত অন্ধকারে কাজ করছেন রানিগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রের কর্মীরা

এই সময় নিয়মিত চলছে কোভিডের টিকাকরণ। কিন্তু আলো, পাখা ছাড়া কাজ করা কার্যত অসম্ভব হয়ে পড়েছে স্বাস্থ্যকর্মীদের কাছে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৮:৪৯
Share: Save:

চলছে টিকাকরণ। স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাও চলছে বেশ কয়েকজনের। তার মধ্যেই বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে থাকায় রানিগঞ্জের স্বাস্থ্যকেন্দ্রে চরম দুর্ভোগের মুখে সাধারণ মানুষ। বুধবার থেকে রানিগঞ্জের বিভিন্ন এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। স্বাস্থ্যকেন্দ্রের ইনভার্টারও জবাব দিয়েছে। অন্ধকারে মোমবাতি, হ্যারিকেন জ্বালিয়েই চলছে চিকিৎসা।

স্বাস্থ্যকেন্দ্রের কর্তৃপক্ষ জানিয়েছেন, হাসপাতালের আউটডোর ও ইনডোরের চিকিৎসা পরিষেবা চালাতে অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে। এই সময় নিয়মিত চলছে কোভিডের টিকাকরণ। কিন্তু আলো,পাখা ছাড়া স্বাস্থ্যকর্মীদের পক্ষে কাজ করা কার্যত অসম্ভব হয়ে পড়েছে। চিকিৎসার জন্য যাঁরা হাসপাতালে ভর্তি রয়েছেন, তাঁদেরও নানারকম অসুবিধায় পড়তে হচ্ছে।

স্থানীয় বিদ্যুৎ দফতরের তরফে অবশ্য বলা হয়েছে, স্থানীয় একটি ট্রান্সফর্মার খারাপ হয়ে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহে সমস্যা দেখা দিয়েছে। দ্রুত কাজ করছেন বিদ্যুৎকর্মীরা। যতটা তাড়াতাড়ি সম্ভব এলাকায় বিদ্যুৎ পরিষেবা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Power Cut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE