Advertisement
০৭ মে ২০২৪
Mahua Moitra

Mahua Moitra: এ বার থানায় কালী নিয়ে, মহুয়ার গ্রেফতারির দাবিতে জামালপুরে বিক্ষোভ বিজেপির

কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়ার গ্রেফতারির দাবিতে স্লোগান দেন বিজেপির কর্মী-সমর্থকেরা। গেরুয়া শিবিরের পক্ষ থেকে থানায় ডেপুটেশনও দেওয়া হয়।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২৩:১২
Share: Save:

এ বার কালী প্রতিমা নিয়ে থানায় হাজির বিজেপি নেতৃত্ব। বিতর্কিত মন্তব্যের জন্য তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের গ্রেফতারির দাবিতে পূর্ব বর্ধমানের জামালপুর থানার সামনে বিক্ষোভ দেখালেন জেলার গেরুরা শিবিরের নেতৃত্ব। শুক্রবার জামালপুরের পার্টি অফিস থেকে কালী প্রতিমা নিয়ে মিছিল করেন বিজেপি নেতারা। পরে তাঁরা থানার সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়ার গ্রেফতারির দাবিতে স্লোগানও দিতে থাকেন বিজেপির কর্মী-সমর্থকেরা। গেরুয়া শিবিরের পক্ষ থেকে থানায় ডেপুটেশনও দেওয়া হয়।

থানায় সামনে বিক্ষোভে অংশ নিয়েছেন পূর্ব বর্ধমান জেলা বিজেপি সহ সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী। তিনি বলেন, ‘‘তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র দেবী কালিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। এর আগে সারদা মাকে নিয়েও তৃণমূল বিধায়ক নির্মল মাজি বিতর্কিত মন্তব্য করেছিলেন। এই সব মন্তব্য করে তৃণমূলের সাংসদ ও বিধায়করা হিন্দুদের ভাবাবেগে আঘাত করছেন। মহুয়া মৈত্রের মন্তব্যের প্রতিবাদ জানাতেই আমরা কালীর মূর্তি সঙ্গে নিয়ে প্রতিবাদ জানিয়েছি।’’

বিজেপির বিক্ষোভকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। জামালপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ভূতনাথ মালিক বলেন , “দেবী কালীর প্রতিমা থানার সামনে রাস্তায় নামিয়ে রেখে বিজেপি কর্মীরা আখেরে দেবী কালীরই অপমান করেছেন। যাঁর মন্দিরে থাকার কথা, তাঁকে এ ভাবে পথে বসিয়ে দেওয়া কেউ মেনে নেবেন না। বাংলার মানুষ খুব ভাল করেই জানেন, বিজেপি মানুষের উন্নয়নের পরিবর্তে ধর্মীয় বিষ ছড়ায়। তাই একুশের ভোটে বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। আগামী দিনেও তাই করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahua Moitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE