Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Road Accident

Road accident: দাঁড়িয়ে থাকা ডাম্পারের পিছনে গাড়ির ধাক্কা, রবিবার ভোরে পাণ্ডবেশ্বরে মৃত তিন

আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১১:১৩
Share: Save:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও কয়েক জন। রবিবার ভোরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানা এলাকার খোট্টাডিহি কোলিয়ারি সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কের উপর ইটভাটা মোড়ে।

স্থানীয় সূত্রে খবর, দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারের পিছনে মারুতি ভ্যানটি সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ভোরে ঘন কুয়াশা ও বৃষ্টির কারণে দৃশ্যমানতা কমে যাওয়ায় এই দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। গাড়ির সওয়ারিরা বীরভূমের সিউড়িতে একটি বিয়েবাড়ি থেকে পশ্চিম বর্ধমান জেলার রূপনারায়ণপুর ফিরছিলেন।

মারুতি গাড়ির চালক-সহ তিন জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মৃতদের মধ্যে দু’জনের নাম মৃদুলা দাস ও সিদ্ধার্থ রায় বলে পুলিশ সূত্রে জানা গেছে। চালকের নাম জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পান্ডবেশ্বর থানার পুলিশ, আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মহকুমা হাসপাতাল থেকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Burdwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE