Advertisement
১৮ জুন ২০২৪
mystery death

বিদেশিনীর সঙ্গে দেখা করতে যাওয়ার গোঁ, বকা খেয়ে নিখোঁজ ছাত্রের দেহ মিলল পার্কে!

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম কৌশল সাউ। দুর্গাপুরের পলাশডিহার বাসিন্দা বেনাচিতি হিন্দি ভারতী স্কুলের পড়ুয়া ছিল। পুলিশকে কৌশলের পরিবার জানিয়েছে মোবাইল গেমে আসক্ত ছিল ওই ছাত্র।

মোবাইল গেমে আসক্ত ছিল পড়ুুয়া। এ ভাবে আলাপ হয় ফিলিপিন্সের এক তরুণীর সঙ্গে।

মোবাইল গেমে আসক্ত ছিল পড়ুুয়া। এ ভাবে আলাপ হয় ফিলিপিন্সের এক তরুণীর সঙ্গে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৬:০২
Share: Save:

বাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা করে বেরিয়ে পড়েছিল এক ১৭ বছরের কিশোর। নিখোঁজ থাকার পর তার দেহ উদ্ধার হল বিনোদন পার্কের কালভার্টের তলায়। শুক্রবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর সিটি সেন্টার এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম কৌশল সাউ। দুর্গাপুরের পলাশডিহার বাসিন্দা বেনাচিতি হিন্দি ভারতী স্কুলের পড়ুয়া ছিল। পুলিশকে কৌশলের পরিবার জানিয়েছে মোবাইল গেমে আসক্ত ছিল ওই ছাত্র। সব সময় মোবাইল ঘাঁটাঘাঁটি করত। কিশোরের মা দাবি করেছেন সব সময় মোবাইলে গেম খেলত ছেলে। ওই গেম খেলতে গিয়েই নাকি ফিলিপিন্সের এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। বাড়িতে কৌশল জানায়, সে ফিলিপিন্স যাবে। ছেলের কথা শুনে তাকে বকাবকি করেছিলেন মা।

কিশোরকে গেম খেলতে বারণ করায় তার ব্যবহার বদলে গিয়েছিল বলে দাবি পরিবারের। বাড়িতে কেউ কিছু বললেই মেজাজ হারিয়ে ফেলত সে। তবে নিয়মিত প্রার্তভ্রমণে যাওয়ার অভ্যাস ছিল তার। চার দিন আগে সকালবেলা হাঁটতে বেরিয়েছিল। কিন্তু আর সে ফেরেনি। থানার দ্বারস্থ হয় পরিবার।

বৃহস্পতিবার দুর্গাপুর সিটি সেন্টারের কাছে একটি বিনোদন পার্কের কর্মীরা উৎকট গন্ধ পেয়েছিলেন। কী থেকে এই পচা গন্ধ আসছে, তার খোঁজ করতে গিয়ে চমকে ওঠেন তাঁরা। দেখেন কালভার্টের নীচে এক কিশোরের দেহ ভেসে আছে। তাঁরা সঙ্গে সঙ্গে খবর দেন দুর্গাপুর থানার পুলিশকে। দেহ উদ্ধারের পর সেটি ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। সেখান থেকে পরে যায় আসানসোল জেলা হাসপাতালে। এর মধ্যে পুলিশ জানতে পারে ওই নিখোঁজ ছাত্রেরই দেহ এটি।

কিন্তু কী ভাবে ছাত্রের মৃত্যু হল, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। মৃত কিশোরের পকেট থেকে মোবাইল পেয়েছে পুলিশ। এ নিয়ে এসিপি দুর্গাপুর তথাগত পাণ্ডে বলেন, ‘‘পুরো ঘটনা খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বিষয়টি পরিষ্কার হবে।’’ এখন মৃতের পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Death mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE