Advertisement
০৫ মে ২০২৪
Durgapur

‘চলে যাচ্ছি’! হোয়াট্‌সঅ্যাপ দেখে দৌড়ে বাড়ি, জানলা দিয়ে স্ত্রী ও বন্ধুকে দেখে চমকে গেলেন যুবক

একই ওড়নার দুই খুঁটে গলায় ফাঁস নিয়ে আত্মঘাতী হলেন যুগল। এ নিয়ে শুক্রবার চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর থানার নিউটাউন এলাকায়।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২২:২৭
Share: Save:

কিছু দিন আগে মারা গিয়েছেন স্ত্রী। স্বামীর পরকীয়ার জন্যই তিনি আত্মহত্যা করেছিলেন বলে অভিযোগ। এ বার স্বামী এবং তাঁর প্রেমিকাও আত্মহত্যা করলেন। একই ওড়নার দুই খুঁটে গলায় ফাঁস নিয়ে আত্মঘাতী হলেন যুগল।প্রেমিক-প্রেমিকার দেহ উদ্ধারের ঘটনায় শুক্রবার চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর থানার নিউটাউন এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম রাজকুমার মণ্ডল এবং সুপ্রভা ভুঁই। ৩৬ বছরের রাজকুমার বিবাহিত ছিলেন। ডিএসপির ঠিকাশ্রমিক রাজকুমারের বাড়ি যমুনা গ্রামে। স্থানীয় সূত্রে খবর, কিছু দিন আগে তাঁর স্ত্রীর রহস্যমৃত্যু হয়েছে। অন্য দিকে, মৃতা সুপ্রভাও বিবাহিতা ছিলেন। তাঁর বয়স ৩২ বছর। নিউটাউন এলাকায় তাঁর বাড়ি থেকেই দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সুপ্রভার স্বামীর সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব ছিল রাজকুমারের। সেই সূত্রে সুপ্রভার বাড়িতে যাতায়াত ছিল যুবকের। সেখান থেকে দু’জনে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান। এ কথা জানাজানির পর দু’জনের বাড়িতেই অশান্তি শুরু হয়। রাজকুমারের প্রতিবেশী এবং পুলিশের একটি সূত্রে খবর, পরকীয়ার জেরে স্ত্রীর সঙ্গে ওই যুবকের নিত্য অশান্তি হত। ওই বিবাদের জেরেই মাস খানেক আগে রাজকুমারের স্ত্রী আত্মঘাতী হন বলে দাবি।

তবে এর পর থেকে সুপ্রভার সঙ্গে রাজকুমারের ঘনিষ্ঠতা আরও বেড়ে যায় বলে জানাচ্ছেন স্থানীয় কয়েক জন। শুক্রবার সুপ্রভার ছেলে স্কুলে চলে যায়। স্বামী ইস্পাত কারখানায় ঠিকাশ্রমিক। তিনিও কাজে চলে যান।

পুলিশ সূত্রে খবর, কাজের মাঝখানে হোয়াট্‌সঅ্যাপ স্টেটাসে সুপ্রভার স্বামী দেখেন স্ত্রী লিখেছেন, ‘চলে যাচ্ছি।’ সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে ফেরেন। দরজা পর্যন্ত না গিয়ে জানলার পর্দা সরিয়ে দেখেন বন্ধুর সঙ্গে একই ওড়নায় গলায় ফাঁস নিয়ে ঝুলছেন স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এ নিয়ে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (পূর্ব) অভিষেক গুপ্ত বলেন, ‘‘শুক্রবার দু’টি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। শনিবার ময়নাতদন্ত হবে। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে কী কারণে এই মৃত্যু।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durgapur Death Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE