Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shootout

Shoot out: ব্যাগে ‘লটারিতে পাওয়া’ লক্ষ লক্ষ টাকা! ব্যবসায়ীকে গুলি করে টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

স্থানীয় সূত্রে দাবি, সম্প্রতি লটারিতে টাকা পেয়েছিলেন হামিদ। সেই টাকা হামিদের ব্যাগে আছে মনে করেই দুষ্কৃতীরা চড়াও হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ০৯:০১
Share: Save:

দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ব্যবসায়ীর উপর দুষ্কৃতী হামলা। টাকার ব্যাগ ছিনতাই করতে গুলি চালানোর অভিযোগ। হাসপাতালে মৃত্যু গুলিবিদ্ধ ব্যবসায়ীর। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার ছোট বৈনানের ছাতা দিঘিরকোন এলাকায়।

মৃত ব্যবসায়ীর বাড়ি মাধবডিহির আরুই পঞ্চায়েতের আরিফপুর গ্রামে। দুষ্কৃতীদের খোঁজে রাতেই মাধবডিহি-সহ আশেপাশের সব থানা এলাকার বিভিন্ন সড়কপথে শুরু হয় পুলিশি তৎপরতা। এখনও অধরা অভিযুক্তরা।

রায়না ২ নম্বর ব্লক তৃণমূলের সহ সভাপতি শেখ কলিমুদ্দিন জানিয়েছেন, মাধবডিহির ছোট বৈনান বাজারে হামিদ আলি খানের একটি কাপড়ের ও লটারির টিকিটের দোকান আছে। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও রাত ১০টা নাগাদ তিনি দোকান বন্ধ করে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। ব্যাগে ছিল প্রায় দু’লক্ষ টাকা। মাধবডিহির ছোট দিঘিরকোন এলাকায় বাইকে চেপে আসা তিন দুষ্কৃতী হামিদের পথ আটকে সঙ্গে থাকা ব্যাগটি ছিনিয়ে নিতে যায়। হামিদ বাধা দিলে দুষ্কৃতীরা তাঁর কোমরে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। দুষ্কৃতীরা হামিদের কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। মাধবডিহি থানার পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় হামিদকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে দাবি, সম্প্রতি লটারিতে মোটা টাকা পেয়েছিলেন হামিদ। সেই টাকা তাঁর ব্যাগে আছে এমনটা মনে করেই দুষ্কৃতীরা চড়াও হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout businessman murder East Burdwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE