Advertisement
২৪ জুলাই ২০২৪
Shootout at Asansol

আসানসোলে ফের গুলি চলল, পেট্রল ভরাতে এসে তাণ্ডব, নিশানায় ছিলেন পাম্পের মহিলাকর্মী

আবারও গুলি চলল পশ্চিম মেদিনীপুরের আসানসোলে। পেট্রল ভরাতে এসে গুলি চালানো পেট্রল পাম্পের কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল সালানপুরে।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৯
Share: Save:

আবারও গুলি চলল পশ্চিম বর্ধমানের আসানসোলে। পেট্রল ভরাতে এসে গুলি চালানো পেট্রল পাম্পের কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল সালানপুরে। যদিও এই ঘটনায় কেউই গুলিবিদ্ধ হননি। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীদের খোঁজে এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টে নাগাদ একটি স্কুটিতে করে সালানপুরের একটি পেট্রল পাম্পে পেট্রল ভরাতে আসেন তিন যুবক। তাঁরা পেট্রল পাম্পের এক মহিলা কর্মীকে ৫৫ টাকার তেল দিতে বলেন। অভিযোগ, তেল দেওয়া শেষ হতেই স্কুটিতে থাকা এক যুবক আগ্নেয়াস্ত্র বার করে ওই মহিলা কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর চেষ্টা করেন। কিন্তু নিশানা ভুল হওয়ায় প্রাণে বাঁচেন ওই মহিলা। ছুটে পালিয়ে গিয়ে লুকিয়ে পড়েন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানান, পেট্রল পাম্প থেকে পালানোর সময়েও এলাকায় আতঙ্ক ছড়াতে আরও এক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও সেই গুলিতে কেউ বিদ্ধ হননি।

বুধবারই আসানসোল দক্ষিণ থানার খটিকপাড়ায় গুলি চলার ঘটনা ঘটেছে। সেখানে বোনকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে দাদার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম কমল সোনকর। ১৮ বছরের ওই তরুণীকে তাঁর দাদা রাহুল সোনকর গুলি করে বাড়ি ছেড়ে চলে যান বলে অভিযোগ। গুলি চলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তরুণীকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়েরা জানাচ্ছেন, বুধবার দুপুরে হঠাৎ বিকট শব্দ পান তাঁরা। ঘটনাস্থলে তাঁরা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন কমল। তবে অভিযুক্তকে দেখতে পাননি তাঁরা। তিনি তখন পালিয়েছেন। সেই ঘটনার পর দিনই আবার গুলি চলল আসানসোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shootout Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE