Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Poorva express

বর্ধমানে পূর্বা এক্সপ্রেসে ধোঁয়া থেকে বিপত্তি! মশাগ্রাম স্টেশনে মেরামতির পর আবার ছাড়ল ট্রেন

সকাল ৯টা ২৮ মিনিট নাগাদ পূর্বা এক্সপ্রেস মশাগ্রাম স্টেশনে ঢোকে। এক মিনিট স্টপেজ থাকলেও ধোঁয়ার সমস্যার কারণে ট্রেনটি ছাড়ে আধ ঘণ্টা পরে। ট্রেন বিলম্বে চলায় ভোগান্তির শিকার যাত্রীরা।

Image of Poorva Express

পূর্বা এক্সপ্রেসের একটি কামরার চাকা থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৩:২৯
Share: Save:

শক্তিগড়ে লোকাল ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার বিপত্তি পূর্বা এক্সপ্রেসে। রেলগেট পেরোনোর সময় আপ পূর্বা এক্সপ্রেসের চাকা থেকে ধোঁয়া বার হতে দেখে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। তড়িঘড়ি বর্ধমান-হাওড়া কর্ড শাখার মশাগ্রাম স্টেশনে আপ পূর্বা এক্সপ্রেসকে দাঁড় করিয়ে দেওয়া হয়।

পূর্বা এক্সপ্রেসের একটি কামরা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। বৃহস্পতিবার শক্তিগড়ে লোকাল ট্রেন লাইনচ্যুত হওয়ায় সকাল ৯টা ২৮ মিনিটে ১ মিনিটের জন্য পূর্বা এক্সপ্রেস থেমেছিল মশাগ্রাম স্টেশনে। কিন্তু ধোঁয়া বেরোনোয় ট্রেনটি আধ ঘণ্টা দাঁড়িয়ে থাকে মশাগ্রাম স্টেশনেই। ধোঁয়া নিয়ন্ত্রণে আসার পর সকাল ১০টা নাগাদ বর্ধমানের উদ্দেশে রওনা দেয় আপ পূর্বা এক্সপ্রেস।

রেল সূত্রে খবর, রেলের চাকার ‘ব্রেক শু’ থেকে ধোঁয়া বার হয়েছিল। মশাগ্রাম স্টেশনে ট্রেনের চাকার সেই সমস্যা মেটানো গিয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী মনোজ সাউ বলেন, ‘‘ধোঁয়া বেরোতে দেখে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। আধ ঘণ্টা মতো পূর্বা এক্সপ্রেস মশাগ্রাম স্টেশনে আটকে ছিল।’’

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘ট্রেনের চাকা থেকে ধোঁয়া বার হওয়ায় ট্রেন আটকে পড়ে। সব ঠিক হওয়ার পর গন্তব্যে রওনা দেয় আপ পূর্বা এক্সপ্রেস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE