Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Accident

বেপরোয়া গতিতে ছুটতে ছুটতে উল্টে গেল বাস, কাটোয়ায় দুর্ঘটনায় নিহত এক, জখম অন্তত ৪০

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাটোয়া-বীরভূম রাজ্য সড়কে ন’নগরের কাছে ঘটে ওই ভয়ানক দুর্ঘটনাটি। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক বাসযাত্রীর। দুর্ঘটনায় জখম হয়েছেন ৪০ জন যাত্রী।

বাস দুর্ঘটনায় যাত্রীর মৃত্যু।

বাস দুর্ঘটনায় যাত্রীর মৃত্যু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

বেপরোয়া গতিতে ছুটছিল যাত্রিবাহী বাস। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে খেলনার মতো ডিগবাজি খেল সেটা। তার জেরে মৃত্যু হয়েছে এক যাত্রীর। আহত বাসের অন্তত ৪০ জন যাত্রী। রবিবার এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাটোয়া-বীরভূম রাজ্য সড়কে ন’নগরের কাছে ঘটে ওই ভয়ানক দুর্ঘটনাটি। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক বাসযাত্রীর। দুর্ঘটনায় হয়েছেন জখম ৪০ জন যাত্রী। দুর্ঘটনার সময় বিকট আওয়াজে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাটোয়া থানার পুলিশও। আহতদের উদ্ধার করে প্রথামিক ভাবে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় বাসিন্দারা এবং পুলিশকর্মীরা উদ্ধারকাজে হাত লাগান।

উল্টে পড়া সেই বাসের সামনে মানুষের ভিড়।

উল্টে পড়া সেই বাসের সামনে মানুষের ভিড়। — নিজস্ব চিত্র।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি। বাসের সামনে ডান দিকের একটি যন্ত্রাংশ ভেঙে দুর্ঘটিনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে ঘটনার পর চম্পট দেয় বাসটির চালক এবং খালাসি। সনৎ দাস নামে ওই দুর্ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘প্রচণ্ড গতিতে বাস চলছিল। আচমকা সেটা দেখলাম রাস্তার উপরে উল্টে গেল। আমি যাত্রীদের উদ্ধার করার চেষ্টা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Katwa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE