Advertisement
০১ মে ২০২৪
Son arrested

চাকরির লোভে নিজের বাবাকে খুন! আসানসোলে গ্রেফতার অভিযুক্ত ছেলে

বাবা এতোয়ারির চাকরির দিকে লোভ ছিল ছেলে আব্দুলের। বাবার চাকরি পেতেই খুন করার সিদ্ধান্ত নেন তিনি। পরিকল্পনা সাজান, যাতে বাবার মৃত্যুটিকে আত্মহত্যা বলে চালানো যায়। কিন্তু শেষরক্ষা হল না।

Screen Grab

বাবাকে খুনে গ্রেফতার ছেলে! — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২১
Share: Save:

চলতি বছরের ২৩ জানুয়ারি আসানসোলের বাঁকোলা সুভাষ কলোনি সংলগ্ন জঙ্গল থেকে গাছের ডালে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় এক খনিকর্মীর দেহ। জানা যায়, দেহটি এতোয়ারি মিঞা (৫৯) নামে এক খনিকর্মীর। চনচনি কোলিয়ারিতে কাজ করতেন তিনি।

পরিবারের তরফে তখন দাবি করা হয়েছিল, দু’দিন আগে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেননি এতোয়ারি। খোঁজাখুঁজির পরেও তাঁর সন্ধান না মেলায় ওই দিন রাতেই উখড়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়। দু’দিন পর তাঁর দেহ উদ্ধার হয় জঙ্গল থেকে। গাছের ডালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হলেও মুখে গভীর ক্ষতচিহ্ন থাকায় মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয় সন্দেহ। তদন্তে নেমে পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। সকলকেই জিজ্ঞাসাবাদ করা হলেও পুলিশের সন্দেহ গিয়ে পড়ে ছেলে আব্দুল হাকিমের উপর। জি়জ্ঞাসাবাদে অসংলগ্নতা ধরা পড়ে ছেলের বয়ানে। তদন্তের পর পুলিশ নিশ্চিত হয়, ছেলের হাতেই খুন হয়েছেন বাবা। মঙ্গলবার রাতে বাবাকে খুনের অভিযোগে ছেলে আব্দুলকে গ্রেফতার করে পুলিশ। বুধবার ধৃত আব্দুলকে দুর্গাপুর কোর্টে তোলা হয়।

পুলিশ সূত্রে খবর, বাবা এতোয়ারির চাকরির দিকে লোভ ছিল ছেলে আব্দুলের। বাবার চাকরি পেতেই খুন করার সিদ্ধান্ত নেন তিনি। পরিকল্পনা সাজান, যাতে বাবার মৃত্যুটিকে আত্মহত্যা বলে চালানো যায়। কিন্তু শেষরক্ষা হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mine Workers unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE