Advertisement
০৪ মে ২০২৪
Murder

Murder: বিষ খাইয়ে প্রাণে মারতে পারে, আশঙ্কা করে মাকেই খুন করে বসল ছেলে! চাঞ্চল্য মেমারিতে

মাকে খুনের অভিযোগে ছেলে রাজীব প্রামাণিককে শনিবার ভোর রাতে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ২৩:৪৯
Share: Save:

বিষ মেশানো খাবার খাইয়ে মেরে ফেলতে পারেন মা। এই আশঙ্কায় মাকেই মাথায় মেরে খুন করল ছেলে! শুক্রবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের মেমারি থানার ভাবখাণ্ডা গ্রামে ঘটনাটি ঘটেছে। মাকে খুনের অভিযোগে ছেলে রাজীব প্রামাণিককে শনিবার ভোর রাতে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তার পরে বেলার দিকে ধৃতকে বর্ধমান আদালতে হাজির করানো হলে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় দোতলার ঘরে ছিলেন রাজীবের মা রূপালি প্রামাণিক। সেই সময় আচমকাই ঘরে ঢুকে দরজায় খিল দিয়ে মায়ের মাথায় সজোরে আঘাত করেন রাজীব। এর পরেই নীচে নেমে এসে পরিবারের বাকিদের মাকে আঘাত করার কথা জানান তিনি। তৎক্ষণাৎ বাকিরা ছুটে দোতলার ঘরে গিয়ে দেখেন রক্তে ভেসে গি়য়েছে মেঝে। তড়িঘড়ি রূপালিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনার সময় রূপালির স্বামী স্বপন প্রামাণিক বাড়িতে ছিলেন না। মৃতার দেওরের ছেলে অশোক প্রামাণিক থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই রাজীবের বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়। ঘটনার তদন্তে নেমে পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কথা বলে তদন্তকারীরা জানতে পেরেছেন, সম্প্রতি রাজীবে বেশ কিছু আচরণে অস্বাভাবিকতা ধরা পড়েছে। খাবারে বিষ মিশিয়ে মা তাঁকে মেরে ফেলতে পারে, এমন আশঙ্কাও করতেন তিনি। পরিবারের অন্য সদস্যদেরই দাবি, ওই আশঙ্কা থেকে মাকে খুনের পরিকল্পনা করে থাকতে পারেন রাজীব।

পুলিশ সূত্রে খবর, যে দরজার খিল দিয়ে রূপালিকে আঘাত করেছেন রাজীব, সেটি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃত মানসিক ভাবে সুস্থ ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Purba Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE