Advertisement
২৮ নভেম্বর ২০২২
TMC

বিজেপি কর্মীদের সঙ্গে ছবি বিধায়কের, বিতর্ক কালনায় 

তৃণমূল সূত্রে জানা যায়, গত মাস দু’য়েক ধরে দলের কোনও কর্মসূচিতে যোগ দিচ্ছেন না দলের দু’বারের বিধায়ক বিশ্বজিৎবাবু। কেন তিনি আসছেন না, তা দলীয় নেতৃত্বকে পরিষ্কার ভাবে কিছু জানাননি বলেও দাবি তৃণমূল সূত্রের।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। নিজস্ব চিত্র।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ০২:২৭
Share: Save:

বিজেপি কর্মীদের হাত থেকে তাঁদের দলের কর্মসূচির লিফলেট নিচ্ছেন তৃণমূল বিধায়ক, সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে এমন ছবি (সত্যতা যাচাই করেনি আনন্দবাজার)। সে ছবি নিয়ে তৃণমূলের অন্দরে তোলপাড় শুরু হয়েছে কালনায়। বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুকে অনেক দিন ধরেই দলের কর্মসূচিতে যোগ দিতে দেখা যাচ্ছে না। তার পরে তাঁর এমন ছবি সামনে আসায় সরব হয়েছে তৃণমূলের একাংশ।

Advertisement

শনিবার কালনার নানা এলাকায় বিজেপির ‘গৃহসম্পর্ক অভিযান’ হয়। দলের নেতারা দলীয় নেতারা লিফলেট দেন পথচলতি মানুষজনকে ও ব্যবসায়ীদের। শহরের চকবাজারে রয়েছে বিধায়ক বিশ্বজিৎবাবুর কাপড়ের দোকান। সেখানে গিয়ে বিজেপির কালনা শহর সভাপতি সৌরভ রায়-সহ এক দল নেতা-কর্মী বিধায়কের হাতে কর্মসূচির লিফলেট তুলে দিচ্ছেন, এই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিজেপি নেতা সৌরভবাবু নিজেই তা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করেছেন।

তৃণমূল সূত্রে জানা যায়, গত মাস দু’য়েক ধরে দলের কোনও কর্মসূচিতে যোগ দিচ্ছেন না দলের দু’বারের বিধায়ক বিশ্বজিৎবাবু। কেন তিনি আসছেন না, তা দলীয় নেতৃত্বকে পরিষ্কার ভাবে কিছু জানাননি বলেও দাবি তৃণমূল সূত্রের। এ দিন বিজেপি নেতাদের হাত থেকে হাসি মুখে লিফলেট নেওয়ার ছবি ছড়িয়ে পড়তেই শহরের তৃণমূল নেতা-কর্মীদের অনেকে সোশ্যাল মিডিয়ায় নিন্দায় সরব হন। শহরের এক তৃণমূল নেতার দাবি, ‘‘দু’পক্ষের মধ্যে যে সুসম্পর্ক রয়েছে, তা ছবিতে ফুটে উঠেছে।’’ কালনা শহর তৃণমূলের সভাপতি দেবপ্রসাদ বাগের বক্তব্য, ‘‘আজ সোশ্যাল মিডিয়ায় ওই ছবিই বলে দিচ্ছে, আমার দলের বিধায়কের অবস্থান কোথায়।’’

বিশ্বজিৎবাবুর অবশ্য ব্যাখ্যা, ‘‘ওঁরা যখন এসেছিলেন, আমি দোকানে ছিলাম। লিফলেট নিয়েছি। কে, কোথায় ছবি তুলে কী করেছে জানা নেই।’’ বিজেপি নেতা সৌরভবাবুর বক্তব্য, ‘‘বিধায়কের দোকানে লিফলেট দিতে গিয়েছিলাম। বিধায়ক বাধা দেননি। তৃণমূল এর কী অর্থ করছে, তা তাদের ব্যাপার।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.