Advertisement
১১ মে ২০২৪
Salanpur

বাংলা-ঝাড়খণ্ড সীমানায় উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক, এসটিএফের জালে দুই দুষ্কৃতী

সূত্রের খবর, বিহারের ভাগলপুর ও মুঙ্গের থেকে এই অস্ত্র এবং বিস্ফোরক আনা হয়। কিন্তু সেগুলি কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও জানা যায়নি।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সালানপুর শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৬
Share: Save:

আবারও বাংলা-ঝাড়খণ্ড সীমানায় উদ্ধার হল প্রচুর আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক। সোমবার সকালে রাজ্য পুলিশের এসটিএফের জালে ধরা পড়ে দুই দুষ্কৃতী। ধৃতদের নাম রঞ্জিৎ শর্মা ওরফে ছোটু এবং বলরাম রভানি।

পুলিশ সূত্রে খবর, এই অভিযানে দু’টি নাইন এমএম এবং দু’টি সেভেন এমএম পিস্তল পাওয়া গিয়েছে। তা ছাড়া উদ্ধার হয়েছে দু’টি কার্বাইন, ১২টি দেশি পিস্তল এবং কার্তুজ।

সূত্রের খবর, বিহারের ভাগলপুর ও মুঙ্গের থেকে এই অস্ত্র এবং বিস্ফোরক আনা হয়। কিন্তু সেগুলি কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে খবর, ধৃতদের এক জনের বাড়ি পশ্চিম বর্ধমানের সালানপুরের ভোজপুর এবং অন্য জনের বাড়ি বিহারের বসরায়। আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক-সহ ধৃত দু’জনকে সালানপুর থানায় নিয়ে যায় পুলিশ। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে থানায়।

পশ্চিম বর্ধমানের এই সীমান্তবর্তী এলাকায় আগেও দুষ্কৃতী কার্যকলাপ লক্ষ করা গিয়েছে। সূত্র মারফত খবর পেয়ে সোমবারের এই অভিযান চালানো হয় বলে রাজ্য পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salanpur STF arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE