Advertisement
২৩ এপ্রিল ২০২৪
lottery

Lottery: মধুরেণ সমাপয়েৎ, সকালে লটারি কেটে দুপুরে কোটিপতি ভাতারের মিষ্টান্ন কারিগর

পূর্ব বর্ধমানের ভাতারের মাহাচন্দা গ্রামের বাসিন্দা তুফান কুষমেটে। পেশায় তিনি মিষ্টির দোকানের কারিগর।

সপরিবারে তুফান কুষমেটে।

সপরিবারে তুফান কুষমেটে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২০:৩৩
Share: Save:

সকালে লটারি টিকিট কেটে দুপুরে আর্থিক অবস্থা ফিরে গেল এক মিষ্টান্ন কারিগরের। লটারিতে এক কোটি টাকা জিতেছেন তিনি। এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে।
পূর্ব বর্ধমানের ভাতারের মাহাচন্দা গ্রামের বাসিন্দা তুফান কুষমেটে। পেশায় তিনি মিষ্টির দোকানের কারিগর। বাবা, মা, দুই ছেলে এবং স্ত্রীকে নিয়ে তাঁর সংসার। যৎসামান্য আয়ে সংসার চলে তুফানের। প্রথম পুরস্কার জেতার আশায় মাঝে মাঝেই অবশ্য লটারি কাটেন তিনি। সেই অভ্যাসেই ফিরল আর্থিক অবস্থা।

মঙ্গলবার সকালে অভ্যাসবশত ৩০ টাকা দিয়ে লটারি কাটেন তুফান। তাঁর কথায়, ‘‘দুপুরে সবে ভাত খেতে বসেছি। এমন সময় বাড়িতে হাজির টিকিট বিক্রেতা। তিনি বলেন, আমি না কি লটারিতে এক কোটি টাকা জিতেছি। এই খবর শুনে আমার আর ভাত খাওয়া হয়নি। ওই অবস্থাতেই ছুটে যাই।’’ তুফানের লটারি জেতার খবর ছড়াতেই প্রতিবেশীরা ভিড় করেছেন তাঁর বাড়িতে। তুফানের ইচ্ছা, ‘‘আর নয়। এ বার একটা ভাল বাড়ি করার ইচ্ছা আছে।’’

এ নিয়ে তুফানের মা সরমণি কুষমেটে বলেন, ‘‘বহু কষ্ট করে, মজুরি করে ছেলেকে বড় করেছি। আমাদের জমিজায়গা নেই। ভগবানের কৃপায় আমার ছেলে এক কোটি টাকা জিতেছে। আমরা খুবই খুশি। ছেলে তার শখ পূরণ করতে পারবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery Crorepati Crore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE